ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফিল্মি স্টাইলে অস্ত্র নিয়ে উপজেলা চত্বরে সাংবাদিকের হানা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, জুন ২৫, ২০২২
ফিল্মি স্টাইলে অস্ত্র নিয়ে উপজেলা চত্বরে সাংবাদিকের হানা!

মানিকগঞ্জ: পদ্মা সেতুর উদ্বোধনের সম্প্রচার দেখায় ব্যস্ত সবাই। তখন সেই ভিড়ের মধ্যে দেশীয় একটি ধারালো অস্ত্র নিয়ে হাজির হন এশিয়ান টেলিভিশনের উপজেলা প্রতিনিধি সোহেল রানা গিনি।

এসময় তার হাতে অস্ত্রটি দেখে ভয়ে দৌঁড়ে পালিয়ে যায় স্কুলের কোমলমতি শিশুরা।

ঘটনাটি ঘটে মানিকগঞ্জের ঘিওর উপজেলা চত্বরে সকল সরকারি কর্মকর্তাদের সামনেই। যদিও পরে পুলিশ তার কাছ থেকে অস্ত্রটি জব্দ করে।  

সোহেল রানা গিনি ঘিওর উপজেলার সদর ইউনিয়নের মৃত ফজলুল হকের ছেলে। তিনি বেসরকারি টেলিভিশন এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বাংলানিউজকে বলেন, সকালে সোহেল ফোন দিয়ে জানায় তার বাড়ির আশেপাশে কিছু লোক ঘোরাফেরা করছে। তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তখনই আমি সোহেলের বাড়ির সামনে পুলিশ পাঠাই। পুলিশ ঘটনাস্থলে গিয়ে কোনো কিছু না দেখতে পেয়ে চলে আসে।  

এরপর উপজেলা চত্বরে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আমরা আনন্দ র‌্যালি শেষ করে এসে উদ্বোধনী অনুষ্ঠান টেলিভিশনে দেখছি। এমন সময় সোহেল ফিল্মি স্টাইলে দেশীয় একটি ধারালো অস্ত্র নিয়ে এসে বলেন ‘ওকে এক বারে জানে মেরে ফেলবো’। এসময় স্কুলের ছোট ছোট কোমল-মতি শিশুরা ভয়ে দৌঁড়ে পালিয়ে যায়। পরিস্থিতি শান্ত করতে পুলিশ তার কাছে থাকা ওই ধারালো অস্ত্রটি উদ্ধার করে এবং তাকে থানায় নিয়ে যায়।  

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করবে। মামলার প্রস্তুতি চলমান আছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, জুন ২৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।