ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভোগান্তি ছাড়াই ৬ মিনিটে পদ্মা সেতু পাড়ি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, জুন ২৭, ২০২২
ভোগান্তি ছাড়াই ৬ মিনিটে পদ্মা সেতু পাড়ি

ভোলা: উদ্বোধনের দ্বিতীয় দিনে কোনো ভোগান্তি ছাড়াই পদ্মা সেতু পাড়ি দিতে সময় লাগছে মাত্র ৬ মিনিট।

সোমবার (২৭ জুন) দুপুর ১২টা থেকে ১২টা ৬ মিনিট পর্যন্ত যাত্রা করে সেতু পাড়ি দিয়েছে গ্রীন লাইন পরিবহনের একটি বাস।

সেতুতে যান চলাচল উন্মুক্ত করার প্রথম দিনের তুলনায় দ্বিতীয় দিনে সড়ক ছিল অনেকটাই ফাঁকা। সেতুতে দাড়িয়ে ছবি তুলতে দেখা গেছে অনেক দর্শনার্থীদের। ছবি তোলায় ব্যস্ত ছিলেন বাসের যাত্রীরাও।

এছাড়া সেতুর দুই দিকেই আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের চেকপোস্ট লক্ষ্য করা গেছে। সু-শৃঙ্খল পরিবেশেই সেতু পার হচ্ছিল সব যানবাহন।

স্বপ্নের এই সেতুকে ঘিরে মানুষের আগ্রহের যেন শেষ নেই। এদিনেও পদ্মা সেতু দেখতে ছুটে আসেন অশংখ্য মানুষ। অনেকেই প্রধম বারের মতো সেতু পার হতে পেরে বেশ আনন্দ প্রকাশ করেন।

যাত্রী ইসমাইল হোসেন বাংলানিউজকে বলেন, আগে লঞ্চে যাতায়াত করতাম। তাতে অনেক ভোগান্তি পোহাতে হতো। কিন্তু এখন সেতু চালু হওয়াতে খুব সহজেই নদী পার হতে পারছি।

ঢাকার মগ বাজার এলাকা থেকে আসা নিখিল নামে এক যাত্রী বলেন, প্রথম বারের মতো পদ্মা সেতু পার হলাম। পার হতে সময় লেগেছে মাত্র ৬ মিনিট। আগে লঞ্চে পারাপার হতে অনেকটা সময় লাগতো। কিন্তু এখন তেমন অপেক্ষা করতে হয় না। অনেক সহজে যাতায়াত করতে পারছি।

খায়য়রুল সিকদার নামে বাসের আরেক যাত্রী বলেন, আমি ঢাকা থেকে বরিশাল যাচ্ছি। সেতু হওয়াতে আমাদের যোগাযোগমাধ্যম অনেক সহজ হয়েছে। প্রথম বারের মতো বাসে করে পদ্মা সেতু পার হলাম। পার হতে সময় লেগেছে ৬ মিনিট।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।