ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

টিকটক নতুন রোগ, বললেন মোস্তাফা জব্বার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জুন ২৭, ২০২২
টিকটক নতুন রোগ, বললেন মোস্তাফা জব্বার

ঢাকা: ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, এখন নতুন একটা রোগ দেখা দিয়েছে, সেটার নাম টিকটক। আপনারা দেখেছেন টিকটকের কী পরিমাণ অপব্যবহার হয়।

পদ্মা সেতুতেও টিকটক ভাইরাল হয়ে গেছে বলে মন্তব্য করেন তিনি।

সোমবার (২৭ জুন) জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক জহুর হোসেন চৌধুরীর জন্মশতবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মোস্তাফা জব্বার বলেন, অনিবন্ধিত নিউজপোর্টালের ওয়েবসাইট বন্ধ করলে তারা ফেসবুকে তাদের কার্যক্রম চালায়। ফেসবুকে ভিডিও প্রচারণা বন্ধ করলে ইউটিউবে প্রচার করে।

জহুর হোসেন চৌধুরীকে পথপ্রদর্শক মন্তব্য করে মন্ত্রী বলেন, নতুন যন্ত্র আসবে, প্রযুক্তি আসবে। কিন্তু জহুর হোসেন চৌধুরী যে পথ তৈরি করে দিয়ে গেছেন, এইটা যন্ত্র দিয়ে রিপ্লেস হবে না, প্রযুক্তি দিয়ে রিপ্লেস হবে না।  

জহুর হোসেন চৌধুরীর মেধা, মনন, সৃজনশীলতার যে মাহাত্ম্য জাতি সেটা স্মরণ করবে বলেও মন্তব্য করেন মোস্তাফা জব্বার।

প্রকাশনা উৎসবে জাতীয় অধ্যাপক ডা. এ কে আজাদ খানের সভাপতিত্বে আরও বক্তব্য দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসিন, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, সিনিয়র সাংবাদিক ফরিদ হোসেন, প্রবীণ সাংবাদিক এরশাদ মজুমদার, কবি ও সাংবাদিক চপল বাশার।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এনবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad