ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতু সফলভাবে সম্পন্ন করায় অভিনন্দন সৌদি রাষ্ট্রদূতের

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৫ ঘণ্টা, জুন ২৮, ২০২২
পদ্মা সেতু সফলভাবে সম্পন্ন করায় অভিনন্দন সৌদি রাষ্ট্রদূতের

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা বহুমুখী সেতু সফলভাবে সম্পন্ন করায় বাংলাদেশ সরকারকে অভিনন্দন জানিয়েছেন ঢাকায় নিযুক্ত সৌদি আরবের রাষ্ট্রদূত এসা ইউসুফ এসা আল দুহাইলান। পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সঙ্গে এক বৈঠকে তিনি এ অভিনন্দন জানান।

সোমবার (২৭ জুন) পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সঙ্গে পররাষ্ট্র মন্ত্রণালয়ে বৈঠক করেন সৌদি রাষ্ট্রদূত। বৈঠকে প্রতিমন্ত্রী ঢাকা বিমানবন্দরে হজযাত্রীদের জন্য প্রি-ইমিগ্রেশন সুবিধাসহ প্রয়োজনীয় ব্যবস্থার জন্য সৌদি আরবের রাষ্ট্রদূত ও সরকারকে ধন্যবাদ জানান। রাষ্ট্রদূত বাংলাদেশে আরও সৌদি বিনিয়োগের আগ্রহের বিষয়ে প্রতিমন্ত্রীকে অবহিত করেন।

প্রতিমন্ত্রী বাংলাদেশ-সৌদি আরবের মধ্যে দ্বিপাক্ষিক ও বহুপাক্ষিক ক্ষেত্রে চমৎকার সম্পর্কের বিষয়ে সন্তোষ প্রকাশ করেন। বাংলাদেশ ও সৌদি আরবের মধ্যে সম্পর্ক উন্নয়নে তার প্রচেষ্টার জন্য তিনি রাষ্ট্রদূতকে ধন্যবাদ জানান।

রাষ্ট্রদূত বাংলাদেশ ও সৌদি আরবের মধ্যে বাণিজ্য-বিনিয়োগ, চট্টগ্রাম ও জেদ্দার মধ্যে সরাসরি শিপিং, সংস্কৃতি, শিক্ষা এবং পর্যটনের ক্ষেত্রে অর্থনৈতিক সম্পর্ক জোরদারের ওপর গুরুত্বারোপ করেন।

বাংলাদেশ সময়: ০৭৩৫ ঘণ্টা, জুন ২৮, ২০২২
টিআর/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।