ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুর থেকে পদ্মা সেতু হয়ে বাস চলাচল শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জুন ২৮, ২০২২
ফরিদপুর থেকে পদ্মা সেতু হয়ে বাস চলাচল শুরু

ফরিদপুর: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ফরিদপুর থেকে পদ্মা সেতু হয়ে ঢাকায় বাস চলাচল শুরু হয়েছে।  

মঙ্গলবার (২৮ জুন) সকাল ৬টার দিকে ফরিদপুর পৌর বাস টার্মিনাল থেকে করিম গ্রুপের গোল্ডেন লাইন নামে একটি বাস যাত্রী নিয়ে পদ্মা সেতু হয়ে ঢাকার সায়েদাবাদ বাসস্ট্যান্ডের উদ্দেশে ছেড়ে গেছে।

 

এছাড়া সকাল ৭টার দিকে বিআরটিসির একটি এসি বাস ফরিদপুর থেকে পদ্মা সেতু হয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। তবে জনপ্রতি ৪০০ টাকা বাস ভাড়া নিচ্ছে বিআরটিসি।

জানা গেছে, ফরিদপুর থেকে করিম গ্রুপের মালিকানাধীন গোল্ডেন লাইনের ৩০টি বাস ঢাকায় যাতায়াতের জন্য বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) অনুমতি পেয়েছে। এর মধ্যে থেকে প্রথম পর্যায়ে ১০টি বাস পদ্মা সেতু হয়ে ঢাকায় চলাচল করবে।

গোল্ডেন লাইন পরিবহনের ব্যবস্থাপক ইমরান হোসেন রিপন বলেন, আপাতত ফরিদপুর থেকে ঢাকার গাবতলী পর্যন্ত ৩৫০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। পরবর্তীতে ভাড়া পুনঃনির্ধারণ করা হবে। আমাদের ইচ্ছা এবং ফরিদপুরের যাত্রীদের আকাঙ্ক্ষা ছিল পদ্মা সেতু সর্বসাধারণের জন্য খোলার দিনে বাস চলাচল শুরু করার। কিন্তু অনুমোদন না পাওয়ায় পদ্মা সেতু দিয়ে বাস চলাচল শুরুর দুই দিন পর আজ মঙ্গলবার থেকে বাস চলাচল শুরু করতে পেরেছি।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, জুন ২৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।