ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এবার শিক্ষিকাকে কোপালেন বখাটে রোহিঙ্গা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জুন ২৮, ২০২২
এবার শিক্ষিকাকে কোপালেন বখাটে রোহিঙ্গা

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার দুই নম্বর রোহিঙ্গা শিবিরে বেসরকারি উন্নয়ন সংস্থা মুক্তির পরিচালিত একটি লার্নিং সেন্টারে ঢুকে ডেইজি বড়ুয়া নামে এক শিক্ষিকাকে কুপিয়েছেন বখাটে এক রোহিঙ্গা।

মঙ্গলবার (২৮ জুন) দুপুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত ওই রোহিঙ্গাকে আটক করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

বিষয়টি নিশ্চিত করে রোহিঙ্গা শিবিরে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের অধিনায়ক (পুলিশ সুপার) মো. নাইমুল হক জানান, এ ঘটনার পর পরই অভিযুক্ত ওই রোহিঙ্গাকে আটক করা হয়েছে। কিছুক্ষণের মধ্যে তার নাম-পরিচয়সহ বিস্তারিত জানানো হবে।

বেসরকারি উন্নয়ন সংস্থা মুক্তির প্রধান নির্বাহী বিমল চন্দ্র সরকার জানান, ক্লাস চলাকালীন ওই রোহিঙ্গা ধারালো বঁটি দিয়ে বাইরে এলোপাতাড়ি কোপাচ্ছিলেন। একপর্যায়ে তিনি লার্নিং সেন্টারের ভেতরে ঢুকে ডেইজি বড়ুয়া নামের ওই শিক্ষিকাকে কুপিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

‘আমরা শুনেছি, ওই রোহিঙ্গা মাদকাসক্ত এবং খারাপ প্রকৃতির লোক। কিছুদিন আগে তিনি জেল থেকে বের হয়েছেন বলে জানান বিমল।

কক্সবাজার অতিরিক্ত শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মো. শামছুদ্দৌজা জানান, বিষয়টি আমরা অবগত হওয়ার পরই আইন শৃংখলাবাহিনীকে জানিয়েছি। এ ঘটনায় যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুন ২৮, ২০২২
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।