ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাতির অপরাধে নানাকে কান ধরিয়ে ওঠবস!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, জুন ২৯, ২০২২
নাতির অপরাধে নানাকে কান ধরিয়ে ওঠবস!

রাজশাহী: রাজশাহীর বাঘায় নাতির অপরাধে কারণে নানাকে কান ধরিয়ে ওঠবস করানো হয়েছে ভরা সালিশে। ওই বৃদ্ধ নানার নাম ছিদ্দিক বেপারি (৬৩)।

সালিশে তাকে ১০ হাজার টাকা জরিমানাও করা হয়।  

এ ঘটনায় বুধবার (২৯ জুন) থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী।

রাজশাহীর বাঘা উপজেলার পদ্মার মধ্যে চকরাজাপুর ইউনিয়নের দাদপুর চরের ছিদ্দিক বেপারির নাতি রকিবুল ইসলাম (৮) কালীদাসখালী চরের মুদি ব্যবসায়ী স্বপন আলী বাড়ি থেকে রোববার (২৬ জুন) ২ হাজার ৫০০ টাকা চুরি করেছে- এমন অভিযোগ রয়েছে। এই টাকা পরে উদ্ধারও করা হয়।

এরপর দিন স্বপন আলীর মুদি দোকানে চুরি হয়। এ ঘটনায় চেয়ারম্যানের কাছে অভিযোগ করেন স্বপন আলী। তারপর সোমবার (২৭ জুন) বিকেলে ইউনিয়ন পরিষদে সালিশ বসে। এতে চকরাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডিএম বাবুল দেওয়ানের সভাপতিত্বে ১১ জন ইউপি সদস্য ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  

সালিশে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র রফিকুল ইসলাম দোষী প্রমাণিত হয়। এ সময় নাতির অপরাধে তার নানা ছিদ্দিক বেপারিকে মারধর করা হয়। এরপর কানধরে ওঠবস করিয়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এরপর ছিদ্দিক বেপারি অপমানিত হয়েছেন বলে বাঘা থানায় গিয়ে লিখিত অভিযোগ করেন।

তবে সালিশে মারধর এবং কান ধরে ওঠবস করানোর বিষয়টি অস্বীকার করেছেন বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডিএম বাবুল দেওয়ান। তিনি বলেন, নাতির অপরাধে তার নানা ছিদ্দিক বেপারিকে মারধর ও কানধরে ওঠবসের মতো কোনো ঘটনা ঘটেনি। স্বপন আলীর দোকানে যে টাকা চুরি হয়েছে, সেই টাকা তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে মাত্র।

জানতে চাইলে রাজশাহীর বাঘা থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আব্দুল করিম বলেন, এ ঘটনায় একজন ভুক্তভোগী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তার অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগ সত্য হলে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান- বাঘা থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জুন ২৯, ২০২২
এসএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।