ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মঠবাড়িয়ায় বাসচাপায় ২ গরু ব্যবসায়ীর মৃত্যু, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, জুলাই ২, ২০২২
মঠবাড়িয়ায় বাসচাপায় ২ গরু ব্যবসায়ীর মৃত্যু, আহত ২

পিরোজপুর: পিরোজপুরে  বাসচাপায় মো. জাহাঙ্গীর হোসেন ও মো. হিরু মিয়া নামে দুই গরু ব্যবসায়ী মারা গেছেন। এ সময় মো. ইউনুস আলী  ও শাহিন হোসেন নামের আরও জন আহত হন।

শনিবার (২ জুলাই) দুপুরে মঠবাড়িয়া উপজেলার মঠবাড়িয়া-ভান্ডারিয়া সড়কের তুষখালী কলেজ সংলগ্ন জমাদ্দার বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে। হতাহতদের সবার বাড়ি উপজেলার সোনাখালী গ্রামে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুর ১২টার দিকে ওই ব্যবসায়ীরা ভান্ডারিয়ায় গরু বিক্রি করে একটি টমটমে করে মঠবাড়িয়ায় ফিরছিলেন। এ সময় ঢাকা থেকে মঠবাড়িয়াগামী ‘বনফুল’ পরিবহনের একটি বাস পেছন থেকে ওই টমটমটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থালেই দুই জন মারা যান। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে  চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নুরুল ইসলাম বাদল বাস চাপায় দুই ব্যক্তি নিহত ও আরও দুই জন আহতের তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন, তাকে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুলাই ২, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ