ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নবীনগর-চন্দ্রা হয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ২৫ কি.মি. যানজট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
নবীনগর-চন্দ্রা হয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ২৫ কি.মি. যানজট

সাভার (ঢাকা): সারারাত শেষে হয়ে সকালে হতে চললেও এখনও কমেনি ইদযাত্রায় ঘরমুখো মানুষের পরিবহনের যানজট। দীর্ঘ সময় অপেক্ষার পর কাঙ্খিত পরিবহন মিললেও ঘণ্টার পর ঘণ্টায় আটকে থাকতে হচ্ছে যানযটে।

এতে সীমাহীন দুর্ভোগে পড়েছেন তারা।

শুক্রবার (০৮ জুলাই) সকাল সাড়ে ৭টায় নবীনগর-চন্দ্রা বাইপাইলে দীর্ঘ গাড়ির জটলা লেগে থাকতে দেখা গেছে।

জানা গেছে, নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল থেকে চন্দ্রা হয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়া পর্যন্ত প্রায় ২৫ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। এছাড়া ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার বিশমাইল থেকে ধামরাইয়ের ঢুলিভিটা পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার পথে গাড়ি থেমে থেমে চলছে। আর টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের ধৌড় থেকে আশুলিয়া বাজার পর্যন্ত আছে গাড়ির জটলা।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার (০৭ জুলাই) বিকেল থেকে হাটাৎ করেই সড়কে অনেক গাড়ির চাপ বেড়ে যায়। ট্রাফিক পুলিশসহ জেলা পুলিশ যথেষ্ট চেষ্টা করেছি যেনো মানুষ কোনো ঝামেলা ছাড়াই বাড়ি যেতে পারেন।

তিনি আরও বলেন, সড়ক ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করেছে। তবে গাজিপুর ও ধামরাইয়ের দিকে গাড়িগুলো আটকে আছে। শুক্রবার দুপুরের মধ্যে সব সড়ক স্বাভাবিক হয়ে যাবে।

বাংলাদেশ সময়: ০৯১৪, জুলাই ৮, ২০২২
এসএফ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।