ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বউ পছন্দ না হওয়ায় বিয়ের ২ দিন পরে বরের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
বউ পছন্দ না হওয়ায় বিয়ের ২ দিন পরে বরের আত্মহত্যা

বরগুনা: বরগুনার আমতলীতে কামাল হাওলাদার (২৫) নামে এক যুবকের অমতে বিয়ে দেওয়া হয়েছিল। বিষয়টি মানতে না পেরে ও বউ পছন্দ না হওয়ায় বিয়ের দুই দিন পরে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

বুধবার (৬ জুলাই) কামালের বাড়িতে তার বৌভাত অনুষ্ঠান চলছিল। এদিন সকালে বিয়ে নিয়ে তিনি পরিবারের সঙ্গে অভিমান বাড়ি থেকে চলে যান। যোগাযোগ না করার জন্য তিনি ফোনও বন্ধ করে দেন। ফোন বন্ধ পেয়ে পরিবারের লোকজন কামালকে বাইরে খুঁজতে থাকেন। পরে ওই দিন বিকেলে বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে বিলের পশে একটি রেইন্ট্রি গাছের সঙ্গে তাকে ঝুলে থাকতে দেখা যায়। পরে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত কামাল বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামের রাজ্জাক হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার (৪ জুলাই) কামালের অমতে তার পরিবার একই উপজেলার টিয়াখালী গ্রামে বিয়ে করিয়ে দেন। সেদিনই বৌ তুলে বাড়িতে নিয়ে আসা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী জানান, বর কামালের অমতে পরিবারের লোকজন তাকে বিয়ে করিয়ে দেন। বউ তার পছন্দ হয়নি। তাই পরিবারের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, ময়নাতদন্ত শেষে কামালের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৪, জুলাই ৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।