ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিভিন্ন টার্মিনালে সক্রিয় ছিনতাইকারীরা, আটক ২১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
বিভিন্ন টার্মিনালে সক্রিয় ছিনতাইকারীরা, আটক ২১

ঢাকা: রাজধানীর মতিঝিল, পল্টন, শাহজাহানপুর এবং তেজগাঁও এলাকায় ধারাবাহিক অভিযান চালিয়ে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ২১ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

র‌্যাব জানায়, সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত তুলনামূলক জনশূন্য রাস্তা, লঞ্চঘাট, বাসস্ট্যান্ড, রেল স্টেশন এলাকায় বেপরোয়া হয়ে ওঠে ছিনতাইকারীরা।

বৃহস্পতিবার (৭ জুলাই) রাতে ধারাবাহিক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- আবুল বাশার (২৩), শাহিন (১৮), তামিম শেখ (১৯), শফিকুল ইসলাম (১৯), পিয়াস (১৭), মামুন (১৬), জয় (২১), রমজান (২২), জাহাঙ্গীর  আলম (৩৭), সুমন (২০), আলী আকবর (২০), নাঈম (২০), মাসুদ (২৫), রবিন মিয়া (৩৪), রানা মিয়া (২২), ফয়সাল (২৫), তপন (২৫), রাজু (১৯), চাঁন শরিফ (৩৫), জসিম (২০), শুকুর আলী (৩৫)।

এ সময় তাদের কাছ থেকে ৮টি মোবাইল ফোন, ৮টি সিম কার্ড, ১টি চাকু, ১টি এন্টিকাটার, ৫টি ব্লেড এবং ১২টি বিষাক্ত মলম জব্দ করা হয়।

র‌্যাব-৩ এর পুলিশ সুপার (এসপি) বীণা রানী দাস জানান, সংঘবদ্ধ ছিনতাইকারীরা রাজধানীর বিভিন্ন অলিগলিতে ওৎ পেতে থাকে। সুযোগ পাওয়া মাত্রই তারা পথচারী, রিকশা আরোহী, যানজটে থাকা সিএনজি চলিত অটোরিকশা, অটোরিকশার যাত্রীদের ধারালো অস্ত্র দেখিয়ে সর্বস্ব লুটে নেয়।

সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত তুলনামূলক জনশূন্য রাস্তা, লঞ্চঘাট, বাসস্ট্যান্ড, রেল স্টেশন এলাকায় বেপরোয়া হয়ে ওঠে। তাদের ছিনতাই কাজে বাধা দিলে তারা নিরীহ পথচারীদের প্রাণঘাতী আঘাত করতে দ্বিধা বোধ করে না।

তিনি বলেন, যাত্রীরা যাতে নিরাপদে বাড়ি ফিরে যেতে পারেন এ লক্ষ্যে সংঘবদ্ধ ও ছিনতাইকারী চক্রের বিরুদ্ধে র‌্যাবের সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, জুলাই ০৮, ২০২২
পিএম/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।