ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নেছারাবাদে উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্বামীকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, জুলাই ৯, ২০২২
নেছারাবাদে উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্বামীকে পিটিয়ে হত্যা

পিরোজপুর: পিরোজপুরের নেছারাবাদে (স্বরূপকাঠী) স্ত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় মো. হাসান বেপারী (৪০) নামে এক
লঞ্চ চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে।  

শনিবার (০৯ জুলাই) উপজেলার বলদিয়া ইউনিয়নের গগন গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হাসান বেপারী ওই গ্রামের মো. মহিউদ্দিন বেপারীর ছেলে। হত্যাকারী সরোয়ার হোসেন একই গ্রামের হাশেম আলীর ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত হাসানের স্ত্রীকে সরোয়ারের ভাই সাইদুর প্রায়ই উত্ত্যক্ত করতো। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিক সালিশ বৈঠক হয়েছে। কিন্তু বৈঠকে সরোয়ার ও তার ভাইরা প্রভাব খাটিয়ে নিজেদের নির্দোষ প্রমাণ করে। তাই ন্যায় বিচারের আশায় কয়েকদিন আগে হাসান বেপারী সরোয়ার ও তার ভাইদের আসামি করে আদালতে একটি মামলা দায়ের করেন। এতে ক্ষিপ্ত হয়ে গত শুক্রবার (০৮ জুলাই) রাতে সারোয়ার তাকে দেখে নেওয়ার হুমকি দেন।

শনিবার (০৯  জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে হাসান লঞ্চ চালাতে বৈঠাকাটা যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে স্থানীয় একটি সাঁকো পার হচ্ছিলেন। এ সময় পেছন থেকে গিয়ে সরোয়ার কাঠের চেরা দিয়ে তাকে পিটিয়ে আহত করে ওই খালে ফেলে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ফিরোজ কিবরিয়া জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

স্থানীয় ওয়ার্ডের (১ নম্বর গগন) ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম জানান, নারী ঘটিত বিষয় নিয়ে আদালতে মামলার জেরে তাকে পিটিয়ে হত্য করা হয়েছে।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মাদ হোসেন জানান, আসামিকে গ্রেফতার ও ঘটনার প্রকৃত কারণ জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জুলাই ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।