ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ত্রাণ নিতে যাওয়া নারীকে বিবস্ত্র করে নির্যাতন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
ত্রাণ নিতে যাওয়া নারীকে বিবস্ত্র করে নির্যাতন

নওগাঁ: নওগাঁর ধামইরহাটে এক নারীকে ঘরে আটকে রেখে বিবস্ত্র করে অমানবিক নির্যাতনের অভিযোগ উঠেছে এক চৌকিদারের বিরুদ্ধে।

নির্যাতনের শিকার ওই নারী চক কাশিপুর গ্রামের বাসিন্দা।

 

গত ৮ জুলাই শুক্রবার স্থানীয় আগ্রাদ্বিগুণ ইউনিয়ন পরিষদের ত্রাণ নিতে গেলে এ ঘটনা ঘটে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

মঙ্গলবার (১২ জুলাই) দুপুরের দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতনের বর্ণনা দেন ওই নারী। অভিযোগ করে বলেন, ঈদের আগে ইউনিয়ন পরিষদে রিলিফ নিতে গিয়েছিলেন তিনি। এ সময় ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন মোস্তাকের কাছে তিনি রিলিফ চান। দিতে না চাইলে কিছুটা বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে চেয়ারম্যানের নির্দেশে চৌকিদার বাবু তাকে ঘরে আটকে ফেলেন এবং বিবস্ত্র করে পেটাতে থাকেন। কিছু পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।  

এদিকে ঘটনার সত্যতা স্বীকার করেছেন চেয়ারম্যান ইসমাইল হোসেন মোস্তাক। তবে তার দাবি, ঘটনার সময় তিনি সেখানে উপস্থিত ছিলেন না। গ্রাম পুলিশই এসবের জন্য দায়ী। ঘটনা জানার পর তিনি ইউপি সদস্যদের ডেকেছেন। আলোচনা সাপেক্ষে এটি সুরাহা করা হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী জানান, ঘটনাটি লোকমুখে শুনেছেন তিনি। লিখিত অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।