ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কুমিল্লা-সিলেট মহাসড়কে প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এছাড়া পুলিশ সদস্যসহ আরও চারজন আহত হয়েছেন।

শনিবার (১৬ জুলাই) দুপুরে মহাসড়কে সদর উপজেলার উজানিসার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিল্লাল হোসেন জেলার কসবা উপজেলার খাড়েরা মধ্যপাড়া গ্রামের মৃত আবদু মিয়ার ছেলে। তিনি অটোরিকশার যাত্রী ছিলেন।

আহতরা হলেন- একই পরিবারের অটোরিকশার যাত্রী শাকিল আহমেদ (২৭), তার মা শিরিন আক্তার (৫০) ও স্ত্রী মিতু আক্তার (২৫)। এছাড়া অটোরিকশায় থাকা অপর যাত্রী পুলিশ সদস্য হাসিবুল হাসান (২৫) আহত হন। তিনি আখাউড়া উপজেলার ছতুরা শরীফ গ্রামের ফজলু ভুইয়ার ছেলে।

আহতরা জানান, সকালে কসবা উপজেলার খাড়েরা থেকে সিএনজিচালিত অটোরিকশাটি ব্রাহ্মণবাড়িয়ায় আসছিল। ব্রাহ্মণবাড়িয়ার উজানিসা এলাকায় আসার পর অপর দিক থেকে আসা একটি প্রাইভেটকার মুখোমুখিভাবে চাপা দেয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বিল্লাল হোসেনকে মৃত ঘোষণা করেন।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। অভিযোগ সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।