ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ট্রাকচাপায় অন্তঃসত্ত্বার মৃত্যু হলেও বেঁচে গেল গর্ভের সন্তান 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
ট্রাকচাপায় অন্তঃসত্ত্বার মৃত্যু হলেও বেঁচে গেল গর্ভের সন্তান  নবজাতক

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে ট্রাকচাপায় স্বামী, অন্তঃসত্ত্বা স্ত্রী ও তাদের এক মেয়ের মৃত্যু হয়েছে। তবে দুর্ঘটনার পরে সড়কেই ওই নারী একটি ফুটফুটে নবজাতকের জন্ম দেন।

 

শনিবার (১৬ জুলাই) বিকেল পৌনে ৩টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশালের কোর্টবিল্ডিং এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- জাহাঙ্গীর আলম (৪২), স্ত্রী রত্না বেগম (৩২) ও মেয়ে সানজিদা (৬)।  

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।  

জানা যায়, অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে ডাক্তার দেখাতে হাসপাতালের দিকে যাচ্ছিলেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রায়মনি গ্রামের জাহাঙ্গীর আলম। সঙ্গে ছিল তাদের ছয় বছর বয়সী মেয়ে সানজিদা আক্তার। কিন্তু হাসপাতালে পৌঁছার আগেই পথে ট্রাকচাপায় প্রাণ গেল তাদের।  

প্রত্যক্ষদর্শীরা জানান, হাসপাতালের কাছে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় একটি ট্রাক জাহাঙ্গীর দম্পতি ও তাদের মেয়েকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন প্রাণ হারান। এ সময় জাহাঙ্গীরের স্ত্রী রত্না আক্তারের পেট ফেটে বের হয়ে যায় নবজাতকটি। ভূমিষ্ঠ হয়ে শিশুটি নড়াচড়া শুরু করে। স্থানীয়রা উদ্ধার করে দ্রুত তাকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক শিশুটিকে ময়মনসিংহ মেডিক্যালে পাঠায়।

ওসি আরও জানান, নিহত রত্না বেগম অন্তঃসত্ত্বা ছিলেন। ডেলিভারির সময় পার হয়ে যাওয়ায় মেয়ে সানজিদাসহ স্ত্রী রত্নাকে নিয়ে তার স্বামী একটি ডায়াগনস্টিক সেন্টারে আল্টাসনোগ্রাফি করাতে এসেছিলেন। এসময় রাস্তা পারাপারের সময় ময়মনসিংহগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্বামী, স্ত্রী ও মেয়ে মারা যায়।  

এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়েছে বলেও জানান ওসি মাইন উদ্দিন।  

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।