ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাদক সেবনে বাধা দেওয়ায় অটোচালককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
মাদক সেবনে বাধা দেওয়ায় অটোচালককে কুপিয়ে হত্যা

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় মাদক সেবনে বাধা দেওয়া নিয়ে বিরোধের জের ধরে লিটন শেখ (৩৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছেন মাদকসেবীরা। এ ঘটনায় রিতা বেগম নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৭ জুলাই) ভোরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান লিটন শেখ।  লিটন বগুড়া সদর উপজেলার ছোট কুমিড়া পশ্চিমপাড়ার মৃত আশরাফ আলী শেখের ছেলে। তিনি সিএনজিচালিত অটোরিকশা চালাতেন।

এর আগে, শনিবার (১৬ জুলাই) দুপুরে ছোট কুমিড়া পশ্চিমপাড়ায় লিটন শেখকে কুপিয়ে জখম করা হয়। এ সময় আহত হন একই এলাকার রাশেদ ও আজিজুল নামের দুই যুবক।

স্থানীয় সূত্রে জানা যায়, একই এলাকার মোমিন নামের এক যুবক তার সহযোগীদের নিয়ে লিটনের বাড়ির পাশে নিয়মিত ইয়াবা সেবন করতেন। বাড়ির পাশে ইয়াবা সেবন করা নিয়ে শনিবার দুপুরে লিটনের বোন ডলি খাতুনের সঙ্গে ঝগড়া শুরু হয় ইয়াবা সেবনকারী যুবকদের। এ সময় বোনের পক্ষ নিয়ে লিটনও ঝগড়ায় জড়িয়ে পড়লে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। এ সময় আহত হন আরও দুইজন। পরে স্থানীয় লোকজন লিটনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে লিটনের মৃত্যু হয়।  

বগুড়া উপশহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান জানান, প্রাথমিক তথ্যে জানা গেছে, ইয়াবা সেবন করা নিয়ে বিরোধের জের ধরে সেখানে মারামারি ঘটনা ঘটে।

লিটন মারা যাওয়ার পর এলাকায় উত্তেজনা দেখা দিলে ঘটনাস্থল থেকে রিতা নামে ঘটনার এজাহারভুক্ত এক নারীকে গ্রেফতার করা হয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।