ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে প্রাণ গেল রাজমিস্ত্রির 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে প্রাণ গেল রাজমিস্ত্রির 

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বিল্লাল শেখ (২৫) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে।  

রোববার (১৭ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার সাতৈর মাছ বাজার সংলগ্ন স্থানে অবস্থিত নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংকে এ দুর্ঘটনা ঘটে।

 

জানা যায়, রোববার সকালে উপজেলার সাতৈর ইউনিয়নের সাতৈর মাছ বাজার সংলগ্ন স্থানে অবস্থিত একটি নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নামেন তিনজন রাজমিস্ত্রি। স্থানীয় গণেশ সাহার মালিকানাধীন ওই ভবনের সেপটিক ট্যাংকটি দীর্ঘদিন পরিত্যক্ত অবস্থায় ছিল। বৃষ্টির পানি এবং ময়লা আবর্জনায় পরিপূর্ণ থাকায় ট্যাংকে গ্যাস জমেছিল। সকালে তিনজন রাজমিস্ত্রি ট্যাংকটি পরিষ্কার করতে নামলে ট্যাংকের ভেতর জমে থাকা বিষাক্ত গ্যাসে উপজেলার ময়না ইউনিয়নের কান্দাকুল গ্রামের লোকমান শেখের ছেলে বিল্লাল শেখ (২৫) ট্যাংকের ভেতরই মারা যান।  

এ সময় অপর দুইজন মিস্ত্রি বিষাক্ত গ্যাসের উপস্থিতি টের পেয়ে দ্রুত ট্যাংক থেকে বেরিয়ে আসেন। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ট্যাংকের ভেতর থেকে নিহত বিল্লালের মরদেহ উদ্ধার করে।  

বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আব্দুল সাত্তার জানান, সেপটিক ট্যাংকটি দীর্ঘদিন পরিত্যক্ত এবং বৃষ্টির পানিতে পরিপূর্ণ ছিল। ময়লা আবর্জনা পচে ট্যাংকে বিষাক্ত গ্যাস জমেছিল। ট্যাংক পরিষ্কার করতে গেলে গ্যাসের কারণে ওই মিস্ত্রির মৃত্যু হয়।  

বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।