ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে ইউপি সদস্যসহ ২ জনকে অপহরণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
বান্দরবানে ইউপি সদস্যসহ ২ জনকে অপহরণের অভিযোগ

বান্দরবান: বান্দরবানে ঘর থেকে ডেকে নিয়ে মংসাচিং মারমা (৫০) নামের এক ইউপি সদস্যসহ দু’জনকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) বিকেলে বান্দরবানের রুমা উপজেলার গ্যালেংগ্যা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পানতলা এলাকায় এই অপহরণের ঘটনা ঘটে।

অপহৃত মংসাচিং মারমা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বর্তমান সদস্য ও পানতলা এলাকার মংপ্রুসাই মারমার ছেলে। অপরজন একই এলাকার মংসিউ মারমার ছেলে মমংচিং মারমা।

গ্যালেংগ্যা ইউনিয়নের চেয়ারম্যান ম্যানরথ ম্রো বলেন, বৃহস্পতিবার বিকেলে মংসাচিংয়ের স্ত্রী বাসায় এসে জানায় একই ওয়ার্ডের সাবেক মেম্বার শৈমংপ্রু বাসায় এসে তার স্বামী (মংসাচিং মারমা) ও মমংচিং মারমাকে ডেকে নিয়ে যায়, এরপর থেকে তাদের কোনো খবর পাওয়া যাচ্ছে না।

তিনি আরও জানান, তাদের মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিরোধ ছিল, তাই তাদের অপহরণ করেছে বলে ধারণা করছেন মংসাচিংয়ের স্ত্রী।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন জানান, মংসাচিং মারমার স্ত্রী আনু মা মারমা বাদী হয়ে সাবেক মেম্বার শৈমংপ্রু’র নামে অপহরণের অভিযোগ করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।