ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

নড়াইলে দুদকের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
নড়াইলে দুদকের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে
 

নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলায় ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগে দুদকের করা মামলায় কাশিপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. মতিয়ার রহমান ও ব্যবসায়ী মো. শাহাবুর রহমানকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।
 
রোববার (২৪ জুলাই) দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শেখ মোহা. আমীনুল ইসলাম আসামিদের জামিন বাতিল করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।


 
মামলার অপর আসামি খাদ্যগুদাম কর্মকর্তা কামরান হোসেন হাজিরা দেননি।
 
জানা যায়, গত ১৯ মে দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয় যশোরের সহকারী পরিচালক মোহা. মোশাররফ হোসেন যশোর বিজ্ঞ সিনিয়র স্পেশাল জজ আদালতে মামলাটি করেন। মামলা নং-১৫/২০২২। এরপর আসামিরা উচ্চ আদালত থেকে জামিন নিয়েছিলেন। হাইকোর্টের নির্দেশনা মোতাবেক ২৩ জুলাই জামিনের দিন শেষ হলে নিম্ন আদালতে হাজিরা দেন চেয়ারম্যান ও ব্যবসায়ী।
 
মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালে ঈদুল আজহায় দরিদ্রদের মধ্যে বিতরণের জন্য বরাদ্দকৃত ৪১.৫ মেট্রিকটন চাল থেকে ৩.৬ মেট্রিকটন চাল বিক্রি করা হয় ব্যবসায়ী মো. শাহাবুর রহমানের কাছে। ৯ আগস্ট দুপুরে খাদ্যগুদাম থেকে এ চাল বের করে নিয়ে যাওয়ার সময় নড়াইল-যশোর সড়কের সারুলিয়া চায়না প্রজেক্টের সামনে থেকে পুলিশ ১২০ বস্তা চাল ও নসিমনসহ আটক করে।
 
বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।