ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভাইয়ের সঙ্গে অভিমান করে বোনের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
ভাইয়ের সঙ্গে অভিমান করে বোনের আত্মহত্যা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জে ভাইয়ের সঙ্গে জমি নিয়ে বিরোধের জের ধরে অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছেন জরিনা খাতুন (৪৮) নামে এক নারী।  

সোমবার (২৫ জুলাই) দুপুরে উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের মিত্র তেঘুরি গ্রামে এ ঘটনা ঘটে।

জরিনা ওই গ্রামের জুড়ান আলীর স্ত্রী।  

স্থানীয়রা জানায়, জরিনার সঙ্গে তার ভাই একই গ্রামের জহিরের জমি নিয়ে বিরোধ চলছিল। দুপুরে বোনের নিষেধ অমান্য করে ভাই জহির বিবাদমান জমিতে বাড়ি নির্মাণ করতে যায়। এতে জরিনা অভিমান করে বিষপান করে। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, জমি নিয়ে ভাইয়ের সঙ্গে বিরোধের জের ধরে বিষপান করেন জরিনা। সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। সেখানে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।