ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে বাসচাপায় মাদ্রাসাশিক্ষার্থী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
যাত্রাবাড়ীতে বাসচাপায় মাদ্রাসাশিক্ষার্থী নিহত

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেট এলাকায় বাসচাপায় হাবিবা ইসলাম মিথিলা (১৭) নামে এক মাদ্রাসাশিক্ষার্থী নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুর সোয়া ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মিথিলার বন্ধু মো. শরিফুল ইসলাম জানান, মিথিলা সাইনবোর্ড তামিরুল মিল্লাত মাদ্রাসায় নবম শ্রেণিতে পড়তো। যাত্রাবাড়ীর শেখপাড়া এলাকায় পরিবারের সঙ্গে থাকতো। তার বাবার নাম মোহাম্মদ আলী। গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়।

শরিফুল আরও জানান, তিনি মিরপুর এলাকায় থাকেন। মিথিলার সঙ্গে তার এক বছর ধরে প্রেমের সম্পর্ক। সকালে নিজ কাজে মোটরসাইকেল নিয়ে নারায়ণগঞ্জের চাষাড়া যান। সেখান থেকে ফেরার পথে সাইনবোর্ডের মাদ্রাসা থেকে মিথিলাকে নিয়ে শেখপাড়ার বাসায় যাচ্ছিলেন। পথে সাদ্দাম মার্কেট এলাকায় এলে এ দুর্ঘটনা ঘটে।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরিফুর রহমান জানান, দুপুরে সাদ্দমা মার্কেট এলাকায় শীতল পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের পেছনে থাকা মিথিলা রাস্তায় পড়ে যায়। তখন বাসটি তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় সে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাসটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে গেছেন।  

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। নিহত মিথিলার বিস্তারিত পরিচয় জানা যায়নি। পরিচয় জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।