ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিশু হুমায়রা হত্যা মামলায় ২ আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
শিশু হুমায়রা হত্যা মামলায় ২ আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে হুমায়রা আক্তার (৮) নামে এক শিশু শিক্ষার্থী হত্যা মামলায় দুই আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।

সোমবার (১ আগস্ট) মুন্সিগঞ্জ থেকে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান র‍্যাব-১১ এর সিপিসি ১ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার এ কে এম মুনিরুল আলম।

গ্রেফতার আসামিরা হলেন— সেলিম ওরফে উদয় ও শুক্কুর আলী।

গত শুক্রবার নিহতের মা সেতেরা বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলায় ৬ জনের নাম উল্লেখসহ ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে গত বৃহস্পতিবার গ্রেফতার ওই শিশুর ভাবি বৈশাখী আক্তার ও বৈশাখীর মা মনোয়ারা বেগমকে মামলা দায়েরের পর আদালতে পাঠিয়েছে সোনারগাঁ থানা পুলিশ।

জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের দুলাল মিয়ার মেয়ে ও নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী হুমায়রা গত মঙ্গলবার সকাল ১১টা থেকে নিখোঁজ ছিল। বিভিন্ন স্থানে খোঁজ করে সন্ধান না পেয়ে তার বাবা ওই দিন সন্ধ্যায় সোনারগাঁও থানায় সাধারণ ডায়রি করেন।

গত বৃহস্পতিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় মাটি চাপা দেওয়া অবস্থায় একটি শিশুর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হুমায়রার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।