ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাছের ঘেরে ভেসেছিল ভাইয়ের মরদেহ, বোনের উঠলো জালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৭ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
মাছের ঘেরে ভেসেছিল ভাইয়ের মরদেহ, বোনের উঠলো জালে মরদেহ উদ্ধার করা হচ্ছে।

কুমিল্লা: কুমিল্লায় মাছের ঘেরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২ আগস্ট) সন্ধ্যায় একজনের মরদেহ ও রাত ১০টার দিকে আরেকজনের মরদেহ উদ্ধার করা হয়।

জেলার বরুড়া উপজেলার খোশবাস ইউনিয়নের আরিফপুর গ্রামে এ ঘটনা ঘটে।  

শিশুরা হলো- আরিফপুর গ্রামের ইকবাল হোসেনের ছেলে মো. ইসমাইল (৪) ও বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা গ্রামের শাহ আলমের মেয়ে রোজা (৬)। রোজা ইসমাইলের মামাতো বোন। সে ইসমাইলদের বাড়িতে বেড়াতে এসেছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যার আগে শিউলি মেয়ে রোজাকে নিয়ে বাবার বাড়িতে আসেন। এরপর ইসমাইল ও রোজা খেলাধুলা শেষে আধা ঘণ্টা পর বাড়ির পাশের মাছের ঘেরে গোসল করতে যায়। পরে তাদের না দেখে স্বজনরা প্রায় দুই ঘণ্টা ধরে খোঁজাখুঁজি করে। একপর্যায়ে বাড়ির পাশে একটি মাছের ঘেরের পাশে তাদের জামা-কাপড় দেখতে পায়। তারা মাছের ঘেরে পড়ে গেছে ধারণা করে স্থানীয়রা পানিতে নেমে যায়। কিছুক্ষণ পর প্রথমে ইসমাইলের মরদেহ ভাসমান অবস্থায় পান। পরে রোজাকে খুঁজতে জাল ফেলতে শুরু করেন। অন্তত আড়াই ঘণ্টা পর রোজার মরদেহ জালে উঠে আসে।  

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার রাতে জানান, দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। জানতে পেরেছি তারা পানিতে ডুবে মারা গেছে।  

বাংলাদেশ সময়: ০৯১০ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।