ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

নড়িয়ায় ‘ফ্রি ফায়ার’ খেলা নিয়ে স্কুলছাত্র খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
নড়িয়ায় ‘ফ্রি ফায়ার’ খেলা নিয়ে স্কুলছাত্র খুন সিজান আকন

শরীয়তপুর: মোবাইলফোনে ‘ফ্রি ফায়ার’ খেলাকে কেন্দ্র করে বন্ধুদের মধ্যে বাকবিতণ্ডার জেরে শরীয়তপুরের নড়িয়ায় সিজান আকন (১৭) নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে খুন ও দু’জন আহত হয়েছেন।  

বুধবার (৩ আগস্ট) সকালে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

 

মঙ্গলবার (২ আগস্ট) রাতে নড়িয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম লোংসিং মাদবর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। সিজান ওই এলাকার বিল্লাল আকনের ছেলে ও বিহারী লাল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বন্ধুদের নিয়ে ফ্রি ফায়ার খেলছিল সিজান আকন। সে সময় তার সঙ্গে ছিল স্থানীয় লাবিব ছৈয়াল (২৫), ইব্রাহিম জয় (২২), রাহিম হাওলাদার (২৪) ও নাহিম ছৈয়াল। খেলা নিয়ে সিজান ও লাবিবের সঙ্গে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে সিজানকে বুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন লাবিব। তাকে উদ্ধার করতে এলে সিজানের বন্ধু মুন্না ও আসিফ বেপারী আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৯টার দিকে সিজানকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত মুন্না ও আসিফ শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় রাতেই ইব্রাহিম ও রাহিমকে আটক করেছে পুলিশ।

নড়িয়া পৌরসভা যুবলীগের সভাপতি মোতালেব বেপারী বলেন, হত্যাকারীদের শাস্তি দাবি করছি।

নড়িয়া থানার ওসি মাহবুব আলম বলেন, ঘটনাস্থল থেকে দু’জনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।