ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

হাতীবান্ধায় ইউপি সদস্যসহ ৩ জনের নামে মাদক মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
হাতীবান্ধায় ইউপি সদস্যসহ ৩ জনের নামে মাদক মামলা অভিযুক্ত ইউপি সদস্য

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এক ইউপি সদস্যসহ তিন জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে বডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে হাতীবান্ধা থানায় মামলাটি দায়ের করে বিজিবি।

মামলায় অভিযুক্তরা হলেন- ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ড সদস্য সুজন আহম্মেদ, একই এলাকার সুদান চন্দ্র ও লিমন মিয়া।

একই দিন সকালে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের জাওরানী বাজার এলাকা থেকে ৪৫ বোতল ফেনসিডিলসহ সুদান চন্দ্র রায় নামে এক মাদক বিক্রেতাকে আটক করে বিজিবি জাওরানী ক্যাম্পের সদস্যরা।


বিজিবি জানায়, গোপন তথ্যের ভিত্তিতে জাওরানী বাজারে অভিযান চালায় জাওরানী বিজিবি ক্যাম্পের টহল দল। এ সময় একটি মোটরসাইকেলে তল্লাশী চালিয়ে ৪৫ বোতল ফেনসিডিলিসহ চালক সুদান চন্দ্র রায়কে আটক করা হয়। তার দেওয়া তথ্য অনুযায়ী জব্দকৃত ফেনসিডিলের মালিকানার তথ্য পায় বিজিবি। পরে ওইসব মাদকদ্রব্যের মালিক ইউপি সদস্য সুজন আহম্মেদ ও লিমন নামে এক ব্যক্তি ও সুদান চন্দ্র রায়কে এ ঘটনায় অভিযুক্ত করে  হাতীবান্ধা থানায় মামলা করে বিজিবি।

আটক সুদান চন্দ্র রায়কে হাতীবান্ধা থানায় হস্তান্তর করা হলেও অভিযুক্ত বাকি দুইজন পলাতক রয়েছেন বলেও জানানো হয়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বাংলানিউজকে জানান, বিজিবি অভিযান চালিয়ে ৪৫ বোতল ফেনসিডিল জব্দ করেছে। এ ঘটনায় সুদান চন্দ্র, সুজন আহম্মেদ ও লিমন নামে তিনজনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।