ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

যাত্রীবাহী বাস উল্টে সুপারভাইজার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
যাত্রীবাহী বাস উল্টে সুপারভাইজার নিহত দুর্ঘটনাকবলিত বাস।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে হিমাচল পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস উল্টে সুপারভাইজার বাদশা মিয়া (৩৫) নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন শিশুসহ বাসের পাঁচজন যাত্রী।

 

বুধবার (৩ আগস্ট) সকাল ৭টার দিকে লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কের মান্দারীর মটবী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত বাদশা মিয়া রামগতি উপজেলার আলেকজান্ডার ইউনিয়নের সুজন গ্রামের আবদুল মালেকের ছেলে।  

আহতরা হলেন- মফিজ (৩৪), রাজন (২১), মাহমুদুল হাসান (৩০), দেলোয়ার হোসেন (৪০) ও আদিব নামে দেড় বছর বয়সী এক শিশু। তাদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

দুর্ঘটনাকবলিত বাসের যাত্রী শাহাদাত হোসেন বাংলানিউজকে বলেন, হিমাচল নামের যাত্রীবাহী বাসটি সকালে রামগতির আলেকজান্ডার থেকে ঢাকা যাওয়ার উদ্দেশে ছেড়ে আসে। বাসটি মান্দারীর মটবী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি সিএনজিচালিত অটোরিকশা বাসের সামনে এসে পড়ে। বাসটির চালক ব্রেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে বাসটি সড়কের পাশে ক্ষেতের মধ্যে উল্টে পড়ে।  

তিনি বলেন, বাসে প্রায় ৪০ জন যাত্রী ছিল। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে। এদের মধ্যে অনেকেই কমবেশি আহত হয়েছেন বলে জানান তিনি।  

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি কুরী বাস দুর্ঘটনায় সুপারভাইজার বাদশা মিয়া নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।