ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে পিস্তল-গুলিসহ যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
ফরিদপুরে পিস্তল-গুলিসহ যুবক গ্রেফতার মোস্তফা শেখ

ফরিদপুর: ফরিদপুরে পিস্তল-গুলিসহ মোস্তফা শেখ (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

বুধবার (৩ আগস্ট) সকালে জেলার কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন বিশ্বাস বাংলানিউজকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (২ আগস্ট) দিনগত রাতে ফরিদপুর সদরের অম্বিকাপুর ইউনিয়নের দিরাজতুল্লাহ মাতুব্বরের ডাঙ্গী এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। সে সময় তার কাছে থেকে দুই রাউন্ড গুলিসহ একটি অবৈধ পিস্তল জব্দ করা হয়।  

গ্রেফতার মোস্তফা দিরাজতুল্লাহ মাতুব্বরের ডাঙ্গী এলাকার আব্দুস সালামের ছেলে বলে জানা যায়।  

গত ৩০ জুলাই মোবাইলফোন নিয়ে তর্কের জের ধরে ফরিদপুরে বন্ধুর ছুরিকাঘাতে খুন হন মো. আকাশ (২০) নামে এক যুবক। এ খুনের সঙ্গে গ্রেফতার হওয়া মোস্তফার সংশ্লিষ্টতা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।  

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জামাল পাশা (সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) গ্রেফতারের সত্যতা বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, অবৈধ অস্ত্রসহ গ্রেফতার হওয়া যুবকের ব্যাপারে দুপুরে ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানে এ ব্যাপারে সাংবাদিকদের বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।