ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

হাওরে ট্রলার থেকে পড়ে শিশু নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
হাওরে ট্রলার থেকে পড়ে শিশু নিখোঁজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের মিঠামইনের হাওরে ট্রলার থেকে পড়ে গিয়ে মো. বায়েজিদ (৬) নামের এক শিশু নিখোঁজ হয়েছে।  

বুধবার (০৩ আগস্ট) বিকেলে উপজেলার নির্মাণাধীন সেনানিবাসের পাশের হাওরের নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ মো. বায়েজিদ (৬) গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া-আজমতপুর গ্রামের সৌদি প্রবাসী রেজাউল হোসাইনের একমাত্র ছেলে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (৩ আগস্ট) বিকেলে বায়েজিদসহ বায়েজিদের মা ও পরিবারের ১০-১৫ জন সদস্য মিঠামইন হাওরে ঘুরতে যান। বিকেল সাড়ে ৫টার দিকে ফেরার পথে উপজেলার নির্মাণাধীন সেনানিবাসের পাশের হাওরের নদীতে ট্রলার থেকে পড়ে যায় বায়েজিদ। তখন আর বিষয়টি খেয়াল করেননি ট্রলারের কেউ। কিছু দূর এগোতেই দেখেন ট্রলারে বায়েজিদ নেই। পরে নিখোঁজ বায়েজিদের পরিবারের লোকজন ফায়ার সার্ভিসকে এ খবর জানায়। খবর পেয়ে রাতে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের চার সদস্যের একটি ডুবুরিদল ঘটনাস্থলে যায়। তবে নিখোঁজের সঠিক স্থান বলতে পারছেন না বায়েজিদের পরিবার। আর এজন্য উদ্ধার অভিযান স্থগিত রাখা হয়েছে।  

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. আবুজর গিফারী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, শিশু নিখোঁজের খবর পেয়ে বুধবার রাতে কিশোরগঞ্জ থেকে চার সদস্যের একটি ডুবুরিদল ঘটনাস্থলে যায়। তবে নিখোঁজের সঠিক স্থান বলতে পারছেন না বায়েজিদের পরিবার। বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে উদ্ধার কাজ শুরু করা হবে।  

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।