ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

৫০ হাজার মিটার অবৈধ চায়না দুয়ারী জাল পুড়িয়ে ধ্বংস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
৫০ হাজার মিটার অবৈধ চায়না দুয়ারী জাল পুড়িয়ে ধ্বংস

বরিশাল: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় দেশীয় প্রজাতির মাছ রক্ষায় নয়টি বিলে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ চায়না দুয়ারী জাল জব্দ করা হয়েছে।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম জানান, বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে উপজেলার বাগধা ইউনিয়নের নাঘিরপাড়, সোমাইরপাড়, চাঁদত্রিশিরা, আস্কর, কুড়ালিয়া, পটিবাড়ি, খাজুরিয়া ও চান্দসহ নয়টি বিলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা মৎস্য অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের যৌথ অভিযানে অবৈধ ৫০ হাজার মিটার চায়না দুয়ারী জাল জব্দ করা হয়।

পরে জব্দকৃত অবৈধ ৫০ হাজার মিটার চায়না দুয়ারী জাল উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাখাওয়াত হোসেনের উপস্থিতিতে পুড়িয়ে ধ্বংস করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাখাওয়াত হোসেন বাংলানিউজকে জানান, দেশীয় প্রজাতির মাছ রক্ষায় অবৈধ নিষিদ্ধ চায়না জাল বিক্রি ও ব্যবহার বন্ধে অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।