ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ওয়াশিং মেশিনের ভেতরে ২৮ হাজার ইয়াবা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
ওয়াশিং মেশিনের ভেতরে ২৮ হাজার ইয়াবা!

ঢাকা: কক্সবাজার থেকে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ঢাকার হাজারীবাগে আসে একটি ওয়াশিং মেশিন। আদতে ওয়াশিং মেশিনের ভেতরে করে আনা হয় ইয়াবার চালান।

ভ্যানে করে নেওয়ার সময় ওই ওয়াশিং মেশিন তল্লাশি চালিয়ে ২৮ হাজার ২৭৫ ইয়াবা উদ্ধার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। যার আনুমানিক বাজারমূল্য ৮৪ লাখ ৮২ হাজার ৫০০ টাকা।

এ সময় রুহুল আমিন ওরফে সাজ্জাদ (২৮) নামে একজনকে আটক করা হয়।

বুধবার (১০ আগস্ট) গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবার চালানসহ তাকে আটক করা হয়।

র‌্যাব-২ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ফজলুল হক জানান, কক্সবাজার থেকে কুরিয়ারে মাদকের একটি বড় চালান আসছে, এমন তথ্যের ভিত্তিতে হাজারীবাগ একটি পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের সামনে অভিযান চালানো হয়। এ সময় ভ্যানে করে একটি ওয়াশিং মেশিন নিয়ে যাওয়ার সময় একজনকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি কৌশলে বিষয়টি এড়িয়ে যান। পরে তার সঙ্গে থাকা ওয়াশিং মেশিনের ভেতরে তল্লাশি করে  লুকানো অবস্থায় ২৮ হাজার ২৭৫ ইয়াবাসহ রুহুল আমিনকে আটক করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, আটক রুহুল দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী জেলা কক্সবাজার ও টেকনাফ থেকে রাজধানীতে মাদক নিয়ে আসতেন। রুহুল এই চক্রের একজন ডিলার, যিনি ইয়াবা ঢাকায় এনে রাজধানীর বিভিন্ন এলাকায় খুচরা বিক্রি করতেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
পিএম/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa