ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাদক বিক্রির অভিনব কৌশল: ফ্রিজে ফেনসিডিল, চুলোয় খালি বোতল!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
মাদক বিক্রির অভিনব কৌশল: ফ্রিজে ফেনসিডিল, চুলোয় খালি বোতল!

পঞ্চগড়: দিন দিন মাদক বিক্রেতারা আরও প্রযুক্তিশীল হচ্ছেন। এমনকি তাদের মাদক পাচার ও বিক্রি করার নতুন নতুন সব কৌশল দেখে হতবাক হচ্ছেন আইনশৃঙ্খলা বাহিনীসহ বিভিন্ন সংস্থার সদস্যরা।

এবারে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় দেখা গেছে ফ্রিজে ফেনসিডিল সংরক্ষন করে বিক্রি করার দৃশ্য। আর বোতল খালি করে তা যেত চুলায়।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে আটোয়ারী থানা পুলিশের এক বিশেষ অভিযানে উপজেলার তোড়িয়া ইউনিয়নের দক্ষিণ সুখাতি গ্রামে দেখা যায় এমন দৃশ্য।

সেখানে মাদক বিক্রেতা কাবুলের বাড়ির শয়ন ঘরের ফ্রিজ থেকে সাত বোতল ফেনসিডিল জব্দ করে পুলিশ। সেই সঙ্গে বেশ কিছু ফেনসিডিলের খালি বোতল দেখা যায় রান্নাঘরের চুলোর মধ্যে।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাদকের বিরুদ্ধে রুখে দাড়াতে উপজেলায় নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সন্ধা ৬টা থেকে উপজেলার দক্ষিণ সুখাতি গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই এলাকার আনারুলের ছেলে কাবুলের বাড়িতে তল্লাশী করা হয়। সেখানে তার শয়ন ঘরের ফ্রিজে থেকে সাত বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। এছাড়া রান্নাঘরের চুলোর ভেতরে বেশ কিছু খালি বোতলও পাওয়া যায়।

ওসি আরও বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে কাবুল ও তার সহযোগী ভাই সাবুল আগেই বাড়ি থেকে পালিয়ে যান। তারা দীর্ঘদিন ধরে মাদক বিক্রির সঙ্গে যুক্ত। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।