ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

সিলেটে টিকিট কালোবাজারি: রেলের বুকিং সহকারী বরখাস্ত, আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
সিলেটে টিকিট কালোবাজারি: রেলের বুকিং সহকারী বরখাস্ত, আটক ২

সিলেট: অবৈধভাবে টিকিট বিক্রিকালে সিলেট রেলস্টেশনের বুকিং সহকারীসহ দুইজনকে আটক করা হয়েছে।  

বুধবার (১৭ আগস্ট) বিকেলে র‌্যাবে-৯ এর উপ অধিনায়ক (টুআইসি) মেজর আরাফাত আলী খানের নেতৃত্বে র‌্যাব সদস্যরা তাদের আটক করেন।

 

আটককৃতরা হলেন- সিলেট রেলওয়ে স্টেশনের বুকিং সহকারী মো. সুজন মিয়া ও বিআরটিসির কদমতলী কাউন্টার ব্যবস্থাপক (ম্যানেজার) রুমেল মিয়া।  

র‌্যাব সূত্র জানায়, এদিন সিলেট রেলওয়ে স্টেশনে টিকিট কালোবাজারি ধরতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-৯ সদস্যরা অভিযানকালে তাদের আটক করে।

পরে রেল কর্তৃপক্ষ বুকিং সহকারী মো. সুজন মিয়ার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিলে তাকে ছেড়ে দেওয়া হয়। তবে বিআরটিসির কদমতলী কাউন্টার ম্যানেজার রুমেল মিয়াকে আটক দেখানো হয়।  

সিলেট রেলওয়ে স্টেশন ম্যানেজার মো. নুরুল ইসলাম বলেন, বুকিং সহকারি মো. সুজন মিয়াকে রেল কর্তৃপক্ষ বিভাগীয় ব্যবস্থাস্বরূপ বরখাস্ত করেছে। পরবর্তী কার্যাদেশের জন্য তাকে ঢাকার প্রধান কার্যালয়ে রিপোর্ট করতে নির্দেশ দেওয়া হয়েছে।

র‍্যাব-৯ এর টুআইসি মেজর আরাফাত আলী খান গণমাধ্যমকে বলেন, দীর্ঘদিন ধরে সুজন ও রুমেল কালোবাজারি করে মানুষের কাছে ট্রেনের টিকিট বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বাংলাদেশ সময়: ০৭২৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa