ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৯, ২৪ সেপ্টেম্বর ২০২২, ২৬ সফর ১৪৪৪

জাতীয়

ঢামেকের প্রসূতি বিভাগের এসিতে ধোয়া, রোগীদের মধ্যে আতঙ্ক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
ঢামেকের প্রসূতি বিভাগের এসিতে ধোয়া, রোগীদের মধ্যে আতঙ্ক

ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুরাতন ভবনের দ্বিতীয় তলায় প্রসূতি বিভাগের ২১২ নম্বর ওয়ার্ডের এসিতে ধোয়া বেরুনোর ঘটনা ঘটেছে। হাসপাতাল কর্মচারীরা দ্রুত মেইন সুইচি অফ করে দেওয়ায় বড় দুর্ঘটনা ঘটেনি।

তবে আতঙ্কে রোগীদের অনেকে ওয়ার্ড থেকে বেরিয়ে যায়।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) বেলা পৌনে ১২টার দিকে বৈদ্যুতিক গোলযোগ থেকে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে রয়েছে।  

ফায়ার সার্ভিস সদর দফতর থেকে ডিউটি অফিসার খালেদা ইয়াসমিন জানান, ১১টা ৪০ মিনিটের দিকে সংবাদ পাওয়া যায়। সেখানে দুইটা ইউনিট পাঠানো হয়েছে।  

হাসপাতাল থেকে একটি সূত্র জানায়, এসি গোলযোগের কারণে নারী রোগীরা আতঙ্কে এদিক-সেদিক ছোটাছুটি করতে থাকে। তারা ওয়ার্ড থেকে বেরিয়ে যায়। তবে ঘটনার সঙ্গে সঙ্গে উপস্থিত কর্মচারীরা মেইন সুইচ অফ করে দেয়।

এদিকে হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল নাজমুল হক জানান, ২১২ নম্বর ওয়ার্ডের এসির আউটলেটে সামান্য বৈদ্যুতিক গোলযোগ হয়েছিল। এ কারণে ওয়ার্ডে থাকার রোগীরা ভয় পেয়েছে। ফায়ার সার্ভিস এসেছে, এখন কোনো সমস্যা নেই।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa