ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরকীয়া সন্দেহে স্ত্রীকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
পরকীয়া সন্দেহে স্ত্রীকে কুপিয়ে হত্যা স্বামী আনছার আলী

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার পৌর এলাকায় পরকীয়া সন্দেহে দা দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামী আনছার আলীর (৫৫) বিরুদ্ধে।  

রোববার (২১ আগস্ট) দিনগত রাত সাড়ে ৩টার দিকে নাগেশ্বরী পৌরসভার কাওয়ালীটারী এলাকায় এই ঘটনা ঘটে।

সোমবার (২২ আগষ্ট) দুপুরে নিহতের স্বামীকে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় একযুগ আগে নাগেশ্বরী পৌরসভার কাওয়ালীটারীর বাহার উদ্দিনের তালাকপ্রাপ্তা মেয়ে এক সন্তানের জননী রেহেনা খাতুন (৩২) এর বিয়ে হয় সন্তোষপুর ইউনিয়নের পশ্চিম কুটিনাওডাঙ্গা গ্রামের মৃত শরীয়তুল্লাহ মুন্সীর ছেলে আনছার আলীর সঙ্গে। তারপর  তাদের সংসারে জন্ম নেয় কন্যা আশামনি।  

কিন্তু স্ত্রীর পরকীয়া সন্দেহে পারস্পরিক অবিশ্বাসে সংসারে অশান্তি চরমে পৌঁছায়। রোববার রাতে এ নিয়ে তাদের মধ্যে ঝগড়ার একপর্যায়ে রাত সাড়ে ৩ টার দিকে স্বামী আনছার আলী দা দিয়ে কুপিয়ে স্ত্রী রেহেনাকে মারাত্মক জখম করেন। এ অবস্থায় তাদের সন্তানদের চিৎকারে পরিবারের লোকজন দৌড়ে এসে আনছের আলীকে হাতেনাতে ধরে ফেলে পুলিশে খবর দেয়।  

এসময় স্থানীয়রাসহ পরিবারের সদস্যরা গুরুতর আহত অবস্থায় রেহানাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে স্বামী আনছার আলীকে আটক করে থানায় নেয়।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সোমবার দুপুরে নিহতের ভাই ইসমাইল হোসেন বাদী হয়ে আনছার আলীকে আসামি করে নাগেশ্বরী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহতের স্বামীকে আটকের পর দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এদিকে মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়:১৬৪০ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
 এফইএস/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।