ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় ২ কিশোর গ্যাংয়ের তাণ্ডব, শতাধিক ঘর-দোকান ভাঙচুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
ফতুল্লায় ২ কিশোর গ্যাংয়ের তাণ্ডব, শতাধিক ঘর-দোকান ভাঙচুর প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষ, তাণ্ডবে দেড় শতাধিক ঘরবাড়ি ও দোকানপাট ভাঙচুর করা হয়েছে। এতে ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছেন স্থানীয়রা।

সোমবার (২২ আগস্ট) রাত ৯ টায় মাসদাইর বেকারির মোড় থেকে গুদারাঘাট পর্যন্ত এ তাণ্ডব চালায় তারা। এ সময় দুই গ্রুপের শতাধিক কিশোর গ্যাং সদস্য হামলা, ভাঙচুরে অংশ নেয়।

জানা যায়, হামলায় গুদারাঘাট প্রাইমারি স্কুল, বড়ুইবাগের দিকে প্রায় দেড় শতাধিক ঘরবাড়ি, দোকান, ফার্মেসী ভাঙচুর করা হয়। প্রায় ৩০ মিনিট ধরে চালানো হয় তাণ্ডব। এ সময় হামলাকারীদের হাতে নানা ধরনের দেশীয় অস্ত্র দেখা গেছে বলে জানান স্থানীয়রা। এলাকায় ভয়ভীতি সৃষ্টি ও ত্রাস কায়েম করতে এবং কিশোর গ্যাংয়ের প্রতি ভীতি সৃষ্টি করতেই এ তাণ্ডব চালানো হয়। এরা সবাই উঠতি বয়সী এবং এলাকার বখাটে।

হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করে তাদের ধরতে অভিযান পরিচালনা শুরু করেছে। ইতোমধ্যে একাধিক কিশোর গ্যাং সদস্যের নাম নিশ্চিত হয়েছে পুলিশ। এলাকায় একাধিক সিসিটিভি ফুটেজেও ছবি দেখে পুলিশ তাদের শনাক্ত করে। বাকিদের শনাক্ত করতে স্থানীয়দের সহায়তা নিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু বলেন, এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে। অনেককে শনাক্ত করা হয়েছে। বাকি হামলাকারীদের শনাক্ত করা হচ্ছে, প্রত্যেককে খুঁজে বের করা হবে।

জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল বলেন, খবর নিয়ে দেখছি। কোনো অপরাধীকে ছাড় দেওয়া হবেনা।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।