ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে পানিতে ডুবে দুই শিশুসহ ৪ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
বরিশালে পানিতে ডুবে দুই শিশুসহ ৪ জনের মৃত্যু

বরিশাল: বরিশালে পৃথকস্থানে পানিতে ডুবে দুই শিশুসহ চার জনের মৃত্যু হয়েছে।

সোমবার (২২ আগস্ট) দুপুরের পর থেকে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

মৃতরা হলো-বরিশাল নগরীর ১০ নন্বর ওয়ার্ড রাজ্জাক স্মৃতি কলোনীর (কেডিসি) বাসিন্দা রিক্সাচালক মো. আমির হোসেন (৫০), পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার দ্বিপাশা গ্রামের অসীম চন্দ্রের ছেলে অপূর্ব চন্দ্র (১২), বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পশ্চিম ফরিদপুর গ্রামের হাওলাদার বাড়ির বাসিন্দা মনির হাওলাদারের ছেলে রুহান (৫) ও তার ভাই সোহান হাওলাদারের ছেলে সাইমুন (৪)।

বরিশাল ফায়ার সার্ভিসের লিডার জহির রায়হান জানান, বেলা ১১টার দিকে বরিশাল নগরের কেডিসি ঘাট সংলগ্ন কীর্তনখোলা নদীতে গোসল করতে যায় রিক্সাচালক আমির হোসেন। এরপর থেকে তার সন্ধান না পেয়ে স্বজনরা ঘাটে এসে তার জামা-কাপর পরে থাকতে দেখে। মৃগী রোগী হওয়ায় সে নদীতে নেমে নিখোঁজ হয়েছে এমন ধারণা পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে সন্ধ্যা ৬ টার দিকে তার মরদেহ উদ্ধার করেছে।

কোন অভিযোগ না থাকায় মরদেহ ময়না তদন্ত ছাড়াই স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে বলে বরিশাল সদর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসনাত জামান জানিয়েছেন।

অপরদিকে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরী হুমায়ন কবির জানান, বরিশালের বাকেরগঞ্জ উপজেলার উত্তর রামপুর গ্রামের নানা বাড়িতে বেড়াতে এসেছিলো অপূর্ব। দুপুর আড়াইটার দিকে মৃগী রোগী অপূর্ব পায়রা নদীর শাখা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। খবর পেয়ে তারা গিয়ে নদীতে তল্লাশী করে বিকেল চারটার দিকে অপূর্বর মরদেহ উদ্ধার করা হয়েছে।

এছাড়া বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়ন চেয়ারম্যান এসএম শফিকুর রহমান ও ৮ নম্বর ওয়ার্ডের সদস্য মো. শহীদুল ইসলাম জানান, পশ্চিম ফরিদপুর গ্রামের হাওলাদার বাড়ির দুই ভাই মনির ও সোহানের দুই ছেলে পরিবারের সবার অগোচরে পুকুরে পড়ে ডুবে যায়। পরে তাদের দেখতে না পেয়ে দুপুরে স্থানীয়রা পুকুরে তল্লাশি করে উভয়ের মরদেহ উদ্ধার করে।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন জানান, সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি জেনেছি। কিন্তু কোন পরিবার বিষয়টি জানায়নি।

বাংলাদেশ সময়: ০৯১৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এমএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।