ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে চুরি যাওয়া স্বর্ণ ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
সিদ্ধিরগঞ্জে চুরি যাওয়া স্বর্ণ ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিনব কায়দায় দোকান থেকে চুরি করা স্বর্ণ ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে গ্রেফতারও করা হয়েছে।

এদিকে, ২৪ ঘণ্টার মধ্যে স্বর্ণ উদ্ধার করায় মঙ্গলবার (২৩ আগস্ট) পুলিশ বাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন বাজুস নারায়ণগঞ্জ জেলা সমিতির নেতারা।

জানা যায়, গত রোববার (২১ আগস্ট) বিকেল ৩টার দিকে সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোড হাজী আহসান উল্লাহ সুপার মার্কেটের ‘পূর্ণিমা জুয়েলার্সে’ চুরির ঘটনা ঘটে। চোরের দল অভিনব কায়দায় চুরি করে পালিয়ে যাওয়ার সময় দোকানের কর্মচারীরা বিষয়টি টের পায়। তারা দৌঁড়ে গিয়ে চোর চক্রের সদস্য মাহবুব আলম খোকনকে (৪৩) আটক করতে সক্ষম হয়। তবে অন্য চোরেরা পালিয়ে যায়।  

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই শওকত জামিল ঘটনাস্থলে পৌঁছে আটককৃত চোরকে নিয়ে রাতেই ঢাকার সায়দাবাদ এলাকার আবাসিক হোটেল ‘মর্ডার্ন’- এ অভিযান চালান। সেখান থেকে চুরি যাওয়া ৫ ভরি ৯ আনা স্বর্ণ উদ্ধার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার এসআই শওকত জামিল বলেন, চুরি যাওয়া স্বর্ণ উদ্ধার করা হয়েছে। আসামি মাহবুব আলম খোকন একেক সময় তার নাম পরিচয় একেকটা বলায় রিমান্ডের আবেদন করা হয়েছে।     

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ