ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে বিএনপির ৫ নেতাকর্মী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
নোয়াখালীতে বিএনপির ৫ নেতাকর্মী গ্রেফতার প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালী সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ পাঁচ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুরে গ্রেফতারদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

এর আগে সোমবার (২২ আগস্ট) দিনগত রাতে এসব নেতাদের বাড়িতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন, নোয়াখালী সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ইমাম হেসেন রায়হান, দাদপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মাজেদুল করিম মুন্না, আন্ডারচর ইউনিয়ন যুবদলের সভাপতি প্রার্থী ডাক্তার মাইন উদ্দিন ও নেয়াজপুর ইউনিয়ন ছাত্রদলের সদস্য অলি উল্যাহ রিপন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রহমান জানান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, লোডশেডিং ও ভোলায় বিএনপির দুই নেতাকে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার বিকেলে সুবর্ণচরে উপজেলা বিএনপি একটি বড় প্রতিবাদ সমাবেশ করে। সেখানে বিশাল শোডাউন হওয়ায় সরকার দলের নেতারা পুলিশ দিয়ে বিএনপির পাঁচ নেতাকর্মীকে গ্রেফতার করায়। তাদের বিরুদ্ধে কোনো ওয়ারেন্ট নেই বলে দাবি করেন তিনি।

সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বাংলানিউজকে জানান, গ্রেফতার আসামিরা একটি বিস্ফোরক মামলার আসামি। মঙ্গলবার দুপুরে তাদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।