ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পেকুয়ায় তিন দিন পর খালে মিলল শ্রমিকের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, মে ৭, ২০২৪
পেকুয়ায় তিন দিন পর খালে মিলল শ্রমিকের মরদেহ

কক্সবাজার: কক্সবাজারের পেকুয়া উপজেলায় খালে ভাসমান অবস্থায় আনোয়ার হোসেন (২১) নামে এক কার্গো বোট শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

মঙ্গলবার (৭ মে) দুপুর ১২টার দিকে উপজেলার কাটাফাঁড়ি খালের জালিয়াখালী নাশির ঝোরা নামক এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে স্থানীয়রা।

তিন দিন আগে নিখোঁজ হন ওই শ্রমিক।

আনোয়ার উপজেলার মগনামা ইউনিয়নের শরৎঘোনা এলাকার আকতার হোসেনের ছেলে। তিনি পেশায় একজন কার্গো বোট শ্রমিক ছিলেন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ স্থানীয়দের বরাত দিয়ে জানান, গত শনিবার লবণ বহনকারী একটি বোটে কাজে যান আনোয়ার। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। স্বজনরা সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও তার সন্ধান পাননি। মঙ্গলবার দুপুরে পেকুয়ার কাটাফাঁড়ি খালের জালিয়াখালী নাশির ঝোরা নামক এলাকায় একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ স্থানীয়দের সহায়তায় মরদেহটি উদ্ধার করে।

নিহত শ্রমিকের বড় ভাই দেলোয়ার হোসেন জানান, গত শনিবার সকালে আনোয়ার বোটের উদ্দেশে ঘর থেকে বের হয়। ওইদিন রাতে আর বাড়ি ফেরেনি। সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, মঙ্গলবার সকাল থেকে দুটি নৌকা নিয়ে স্বজনরা কাটাফাঁড়ির খালের বিভিন্ন স্থানে আনোয়ারের খোঁজ নিতে থাকি। এক পর্যায়ে দুপুরে খালটির জালিয়াখালী নাশির ঝোরা এলাকায় ভাসমান অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।  

ওসি জানান, নিহতের শরীরের বিভিন্ন অংশের চামড়া উঠে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কয়েকদিন ধরে অব্যাহত বৃষ্টিপাতের সঙ্গে বজ্রপাতে তার মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, মে ০৭, ২০২৪
এসবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।