ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

উত্তরায় লরিচাপায় ট্রাফিক কনস্টেবল নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
উত্তরায় লরিচাপায় ট্রাফিক কনস্টেবল নিহত ছবি সংগৃহীত।

ঢাকা: রাজধানীর উত্তরায় লরিচাপায় কাজী মাসুদ (৩৮) নামে এক ট্রাফিক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন।

এ ঘটনায় লরিটিকে জব্দ করলেও চালক পলাতক রয়েছেন।

শনিবার (২৭ আগস্ট) দিনগত রাত সাড়ে তিনটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উত্তরার আবদুল্লাহপুরের টঙ্গী ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহতাবস্থায় কনস্টেবল মাসুদকে উদ্ধার করে উত্তরা আধুনিক মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে রোববার (২৮ আগস্ট) ভোর ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিএমপির ট্রাফিক উত্তর বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. বদরুল হাসান বাংলানিউজকে বলেন, কনস্টেবল মাসুদ আব্দুল্লাহপুর এলাকায় রাত্রিকালীন দায়িত্বে ছিলেন। রাস্তা পারাপারের সময় একটি লরি তাকে ধাক্কা দেয়। ওইসময় ঘটনাস্থলে কর্তব্যরত সার্জেন্ট তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, ঘটনার পরপরই ঘাতক লরিটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। মরদেহ ময়নাদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।  এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

উত্তরা পশ্চিম থানা পুলিশ জানায়, লরিচাপায় ওই পুলিশ কনস্টেবলের কপালে আঘাত ও বুকের পাঁজরের হাড় ভেঙে গেছে।

পুলিশ কনস্টেবল মাসুদ ডিএমপি ট্রাফিক উত্তর বিভাগের উত্তরা পূর্ব জোনে কর্তব্যরত ছিলেন। তিনি ২০০৪ সালের ২৫ ফেব্রুয়ারি বাংলাদেশ পুলিশে কনস্টেবল হিসেবে যোগ দেন। মাসুদ বাগেরহাট জেলার কচুয়া উপজেলার দোপাখালী গ্রামের কাজী হেমায়েত উদ্দিনের ছেলে। তিনি রাজধানীর দক্ষিণখান এলকায় স্ত্রী ও দুই মেয়ে নিয়ে বসবাস করতেন।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
পিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।