ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় তিতুমীর কলেজের ছাত্রী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় তিতুমীর কলেজের ছাত্রী নিহত

ঢাকা: রাজধানীর হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় সাদিয়া আফরিন উর্মি (২২) নামে এক শিক্ষার্থী মারা গেছেন। তিনি তিতুমীর কলেজে অনার্স (মার্কেটিং) তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

বড় বোন আইরিন আক্তার রিমির বিবাহ বার্ষিকী উপলক্ষে দুই মোটরসাইকেল যোগে  তারা চারজন ৩০০ ফিট এলাকায় যাচ্ছিলেন। পথে এই দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে ফ্লাইওভারে সায়দাবাদ অংশে একটি বাস তাকে বহনকারী মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় সাদিয়ার।

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার নতুন কামালপুর গ্রামের  আব্দুর রাশিদের দুই মেয়ের মধ্যে ছোট ছিলেন সাদিয়া। বর্তমানে ধোলাইপাড় এলাকায় দনিয়া ক্লাবের পাশে একটি ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতেন।
নিহত বোনের দেবর নাজমুল জানান,  মোটরসাইকেলে সাদিয়াকে নিয়ে তিনি ৩০০ ফিট যাচ্ছিলেন। আরেক মোটরসাইকেলে ছিলেন রিমি ও তার স্বামী হৃদয়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ওই কলেজছাত্রীর। বাস জব্দসহ চালক আটক আছে।

এদিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, সাদিয়াকে জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
এজেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।