ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রাইভেটকার-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ: আহত রিকশাচালকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
প্রাইভেটকার-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ: আহত রিকশাচালকের মৃত্যু

রাজশাহী: রাজশাহী মহানগরীর শাহ মখদুম এলাকায় প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে আহত অটোরিকশার চালকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর আহত দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সন্ধ্যা ৭টার দিকে শমসের আলী (৫০) নামে অটোরিকশা চালকের মৃত্যু হয়। এছাড়া আহত অপরজন নার্সিং কলেজের ছাত্রী বর্তমানে চিকিৎসা নিচ্ছেন।

নিহত শমসের আলী মহানগরীর মালদাহ কলোনী এলাকার মৃত সিদ্দিক আলীর ছেলে।  

এ দুর্ঘটনায় শমসের মাথায় গুরুতর আঘাত পেয়েছিলেন। এর পর তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়। বর্তমানে তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে শবাগারে রাখা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হবে।

একই দুর্ঘটনায় সুষ্মিতা রায় (২০) নামে এক নার্সিং কলেজছাত্রী গুরুতর আহত হন। তিনি ওই অটোরিকশার যাত্রী ছিলেন।

আহত সুষ্মিতা দিনাজপুরের ফুলবাড়িয়ার বিজিবি সদস্য দিলিপ রায়ের মেয়ে। তিনি রাজশাহীর উদায়ন নার্সিং কলেজে বিএসসি তৃতীয় বর্ষের ছাত্রী। বর্তমান তিনি রাজশাহীর জিয়া শিশু পার্কের পাশে বাগানপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

রাজশাহীর শাহ মখদুম (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বাংলানিউজকে জানান, সোমবার দুপুর আড়াইটার দিকে শাহ মখদুম থানার পাশের সড়কে প্রাইভেটকার ও ব্যাটারীচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। পরে গুরুতর আহত অবস্থায় রিকশাচালক ও এর এক আরোহীকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় রিকশাচালকের মৃত্যু হয়েছে। আহত অপরজন বর্তমানে চিকিৎসা নিচ্ছেন। অটোরিকশা চালকের মৃত্যুর ঘটনায় মামলা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
এসএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।