ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

আইনি সহায়তা নিশ্চিন্তকরণে উদ্ধুদ্ধকরণ সভা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
আইনি সহায়তা নিশ্চিন্তকরণে উদ্ধুদ্ধকরণ সভা 

ফরিদপুর: অস্বচ্ছল নাগরিকদের বিনামূল্যে আইনি সহায়তা নিশ্চিতকরণে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় লিগ্যাল এইড উদ্ধুদ্ধকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (৩ সেপ্টেম্বর) আলফাডাঙ্গা উপজেলা হলরুমে দিনব্যাপী উপজেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে সভায় প্রধান অতিথি ছিলেন সিনিয়র জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইডের চেয়ারম্যান মো. আকবর আলী শেখ।

 

এসময় প্রধান অতিথির বক্তব্যে আকবর আলী বলেন, সরকার অস্বচ্ছল ব্যক্তিদের বিনামূল্যে আইনি সহায়তা দিচ্ছে। আমরা চাই শুধু অর্থের অভাবে কেউ যেন ন্যায় বিচার থেকে বঞ্চিত না হন। তিনি বলেন, ‘বিনামূল্যে নিন আইনি সহায়তা, শেখ হাসিনার সরকার দিচ্ছে এই নিশ্চয়তা’।

উপজেলা লিগ্যাল এইডের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান একেএম জাহিদুল হাসানের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল প্রদীপ কুমার রায়, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিপুল চন্দ্র দাস, অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তরুণ বাসার, উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. রফিকুল হক, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মানিক মজুমদার, জেলা জজ কোট পিপি দুলাল চন্দ্র সরকার প্রমুখ।  

সভায় স্বাগত বক্তব্য দেন জেলা লিগ্যাল এইড অফিসার ইশরাত জাহান তামান্না।  

উদ্ধুদ্ধকরণ সভায় উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, আলফাডাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান একেএম আহাদুল হাসান, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি মো. সেকেন্দার আলমসহ উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।