ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

জাতীয়

বরগুনার চার প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
বরগুনার চার প্রতিষ্ঠানকে জরিমানা

বরগুনা: বরগুনা পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৭ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।  

রোববার (৪ সেপ্টেম্বর) বিকেলে এ অভিযান পরিচালনা করা হয়।

নেতৃত্ব দেন অধিদপ্তর বরগুনা কার্যালয়ের সহকারী পরিচালক বিপুল বিশ্বাস।

তিনি বাংলানিউজকে জানান, বরগুনা সদর উপজেলার সদর রোড, কাজী নজরুল ইসলাম সড়ক ও বাজার রোড এলাকায় নিত্যপণ্য, ডায়াগনস্টিক সেন্টার, সার ও কীটনাশকের দোকান এবং হোটেলে বিশেষ তদারকি অভিযান পরিচালনা করা হয়।

এ সময় মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার/বিক্রয় করার অপরাধে লাইফ কেয়ার হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার, সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে সার বিক্রি করার অপরাধে লিজা এন্টারপ্রাইজকে ১০ হাজার, মেয়াদোত্তীর্ণ কীটনাশক বিক্রয়ের জন্য প্রদর্শন করায় মা ট্রেডার্সকে ৫ হাজার এবং খাবারের মূল্য তালিকা প্রদর্শন না করায় একটি হোটেলকে ২ হাজারসহ মোট ৩৭ হাজার টাকা জরিমানা আরোপ করে আদায় করা হয়।  

এ অভিযানে সহযোগিতা করেন পৌর স্যানিটারি ইন্সপেক্টর ইব্রাহিম খলিল, সদর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. আমিনুল ইসলাম শামীম এবং নিরাপত্তার দায়িত্বে ছিলেন পুলিশ লাইনের একটি টিম। জনস্বার্থে এ কার্যক্রম অব‌্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।