ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোর গ্যাংয়ের হামলায় ৩ এসএসসি পরীক্ষার্থী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
কিশোর গ্যাংয়ের হামলায় ৩ এসএসসি পরীক্ষার্থী আহত

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে তিন এসএসসি পরীক্ষার্থীর ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা শহরের উত্তর তেমুহনী পেট্টোল পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।  

আহতরা হলো- সদর উপজেলার দালাল বাজার এলাকার নুর হোসেনের ছেলে আজিজুল হাকিম ইকরাম (১৭), পৌরসভার পশ্চিম লক্ষ্মীপুর এলাকার মো. হাসেমের ছেলে মো. সাফায়েত (১৭) ও মজিবুল হকের ছেলে শাহরিয়ার মজিদ অভি (১৭)। তারা লক্ষ্মীপুর পৌর শহীদ স্মৃতি একাডেমির এবারের এসএসসি পরীক্ষার্থী।  

এ ঘটনায় রাত ৯টার দিকে আহত আজিজুল হাকিম ইকরামের মা ফারজানা আক্তার লক্ষ্মীপুর সদর মডেল থানায় মো. প্রহর, মো. রাফি, সামি মুনতাসিম, মো. অন্তর, কারজু, অর্পনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১২ জনের নামে লিখিত অভিযোগ করেন।  

অভিযুক্তরা কিশোরগ্যাং সদস্য হিসেবে পরিচিত। তাদের বয়স ১৯ থেকে ২০ বছরের মধ্যে।

স্থানীয়রা জানায়, হামলাকারী কিশোররা দলবদ্ধ হয়ে প্রতিনিয়ত শহরের উত্তর তেমুহনী এলাকায় আড্ডা দেয়। তারা নিজেদের জেলা ছাত্রলীগের সভাপতির লোক বলে পরিচয় দিত।

অভিযোগ সূত্রে জানা গেছে, সন্ধ্যায় ইকরাম, সাফায়েত ও অভি ক্যালকুলেটর কেনার জন্য অটোরিকশায় করে লক্ষ্মীপুর শহরের উত্তর স্টেশন এলাকায় যায়। এ সময় অভিযুক্তরা তাদের ডেকে নেয়। কিছু বুঝে ওঠার আগেই তাদের ওপর হামলা করে। একপর্যায়ে এলোপাতাড়ি পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের মাথা, পা ও হাতসহ শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম করা হয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়৷ আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।  

আহত মো. সাফায়েত বলেন, ঘটনাস্থলে এসে রিকশা থেকে নামার পরে হামলাকারীদের একজন আমাদের ডাক দেয়। কিছু বুঝে ওঠার আগেই তারা আমাদের ওপর হামলা করে। তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও জিআই পাইপ দিয়ে আমাদের এলোপাতাড়ি পিটিয়ে আহত করে।  

অভিযোগকারী ফারজানা আক্তার বলেন, হামলায় আমার ছেলে আজিজুল হকের মাথায় জখম হয়। এতে ৬টি সেলাই দিতে হয়েছে। তার বন্ধু সাফায়েতের বাম পায়ের হাঁটুতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হামলাকারীরা। তারা এখন হাসপাতালে ভর্তি। পূর্ব পরিকল্পিতভাবে আমার ছেলে ও তার বন্ধুদের ওপর হামলা করা হয়েছে। ঘটনাস্থলে খোঁজ নিয়ে জানতে পেরেছি তারা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। স্থানীয়ভাবে তারা কিশোর গ্যাং তৈরি করে বিভিন্ন অপকর্ম করে আসছে।  

তিনি বলেন, হামলাকারীদের মধ্যে রাফি নামে একজন বখাটেদের নিয়ে বাগবাড়ি এলাকায় মাদক সেবন করত। তা নিয়ে আমার ছেলে মন্তব্য করায় দলবদ্ধ হয়ে এ হামলা চালানো হয়েছে।  

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি বলেন, কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা আমি জানি না। যাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে তাদের আমি চিনি না। তারা ছাত্রলীগের কেউ নয়।  

লক্ষ্মীপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, হামলার ঘটনাটি তদন্তের জন্য একজন কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।