ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৩ কয়েল কারখানার মালিককে ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
ভৈরবে ৩ কয়েল কারখানার মালিককে ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় বিএসটিআই এর অনুমোদন না থাকায় ৩টি কয়েল কারখানার মালিককে এক লাখ ৯০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (০৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার চন্ডিবের, কালিপুর ও লক্ষীপুর এলাকার বিভিন্ন কয়েল কারখানায় এ পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা  করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ।

এসময় উপস্থিত ছিলেন-ভৈরব উপজেলার স্যানিটারি ইন্সপেক্টর নাছিমা বেগম ও ভৈরব থানা পুলিশ সদস্যরা।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সোমবার (০৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার চন্ডিবের, কালিপুর ও লক্ষীপুর এলাকার বিভিন্ন কয়েল কারখানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় বিএসটিআই এর অনুমোদন না থাকায় গাছতলা ঘাট ব্রিজের পূর্ব পাশের ওমেগা কয়েল কারখানার মালিককে ৮০ হাজার টাকা, কালিপুর এলাকার জাকির কয়েল কারখানার মালিককে ৫০ হাজার টাকা ও লক্ষীপুর এলাকার আনোয়ার কয়েল কারখানার মালিককে ৬০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ। পাশাপাশি জরিমানা আদায়কৃত ৩টি কয়েল কারখানাকে সিলগালা করা হয়।  

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, ৩টি কয়েল কারখানার মালিককে এক লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি জরিমানা আদায়কৃত ৩টি কয়েল কারখানাকে সিলগালা করা হয়েছে।  

জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।