ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

২য় বিয়ে করতে গিয়ে ধরা...

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
২য় বিয়ে করতে গিয়ে ধরা...

নড়াইল: নড়াইলে ডিজিএফআইয়ের পরিচয় দেওয়া এক প্রতারককে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। ওই ব্যক্তির নাম মো. সোহেল রানা (২৪)।

বুধবার (৭ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল থেকে তাকে গ্রেফতার করা হয়।

এদিন রাত ৯টায় নড়াইল পৌরসভার মহিষখোলা গ্রামের মোহাম্মদ রাব্বি শেখ (২২) বাদী হয়ে থানায় সোহেল রানার নামে মামলা দায়ের করেন। এরপর তাকে গ্রেফতার করা হয়।

সোহেল নড়াইল সদর থানার শংকরপুর গ্রামের অহিদুর মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোহেল রানা নিজেকে সেনাবাহিনীর সদস্য হিসেবে পরিচয় দিয়ে বিভিন্ন এলাকার লোকজনকে ওই বাহিনীতে চাকরি পাইয়ে দেওয়ার কথা বলে টাকা আত্মসাৎ করেছে। এছাড়া সেনাবাহিনীর সদস্য পরিচয়ে জেলার কালিয়া থানার জামরিল ডাঙ্গা গ্রামের মফিজার গাজীর মেয়ে ঝর্ণা আক্তারকে বিয়ে করে। বিয়ের পর সদর উপজেলার মহিষখোলা এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন তিনি। প্রতরাণার বিষয়টি জানাজানি হলে সম্প্রতি তাদের ডিভোর্স হয়। পরে সেই পরিচয়ে আরেকটি বিয়ে করতে গেলে ধরা পড়েন সোহেল।

আটক সোহেল বিভিন্ন সময় ভিন্ন ভিন্ন পরিচয় দিয়ে মেয়েদের সঙ্গে প্রতারণা করতো। সে অভিযোগও রয়েছে তার নামে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান বাংলানিউজকে বলেন, সে যেভাবে প্রতারণা করে তা বোঝার কোনো উপায় নেই। তদন্ত করে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।