ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

নিয়ন্ত্রণ হারিয়ে লোহার খুঁটিতে ধাক্কা দেয় যাত্রীবাহী বাসটি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
নিয়ন্ত্রণ হারিয়ে লোহার খুঁটিতে ধাক্কা দেয় যাত্রীবাহী বাসটি

সিলেট: সিলেটে সাদাপাথর পরিবহণের একটি বাস দুর্ঘটনায় অন্তত ১২ যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে বাসের চালকও রয়েছেন।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় কোম্পানীগঞ্জ উপজেলার তেলিখালে শাহপরান ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে ভোলাগঞ্জ যাওয়ার পথে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ২০-৩৮৫৫) তেল লোড করতে তেলিখাল শাহ পরাণ ফিলিং স্টেশনে প্রবেশ করছিল। এমন সময় পেছনে থাকা দ্রুতগামী সাদা পাথর পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে পাম্পের সামনে লোহার খুঁটিতে গিয়ে আঘাত করে। এতে চালকসহ অন্তত ১২  যাত্রী আহত হন।

তাৎক্ষণিক আহতদের অনেককে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে গুরুতর আহত এক জনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ট্রাক চালক অর্জুন সরকার বলেন, সাংকেতিক (ইন্ডিকেটর) লাইট জ্বালিয়ে তেল নেওয়ার জন্যে পাম্পে প্রবেশ করছিলেম। হঠাৎ করেই ডান দিক থেকে বেপরোয়া গতিতে সাদা পাথর পরিবহনের একটি বাস পাম্পের সামনে খুঁটিতে আঘাত করে। সাংকেতিক লাইট জ্বালালেও বাস চালক তা মানেননি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় আহতরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। তবে এক নারী যাত্রীর হাত ভেঙে গেছে, মুখেও আঘাত লেগেছে। যে কারণে তাকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত বাসটি থানা হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২২
এনইউ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।