ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কবিরহাটে বিকাশ ডিস্ট্রিবিউটরের ১৭ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
কবিরহাটে বিকাশ ডিস্ট্রিবিউটরের ১৭ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলায় মো. ইয়াছিন বাবর নামে এক বিকাশ ডিস্ট্রিবিউটরের কাছ থেকে ১৭ লাখ ২৫ হাজার টাকা ছিনতাই হওয়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মনির উদ্দিন মিয়াজী বাড়ির সামনে থেকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ইয়াছিন কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের জোনাকির পোল এলাকার মো. মফিজ উল্যার ছেলে। তিনি বিকাশ ডিস্ট্রিবিউটর এস কমিনেকেশন-২ এর কোম্পানীগঞ্জ শাখার মার্কেটিং অফিসার হিসেবে কাজ করতেন।

ভুক্তভোগী ইয়াছিন জানান, গত আড়াই বছর ধরে তিনি ব্র্যাক ব্যাংক বিকাশ ডিস্ট্রিবিউটর এস কমিনেকেশন-২ কোম্পানীগঞ্জ শাখায় মার্কেটিং অফিসার হিসেবে কাজ করছেন। তিনি ডিস্ট্রিবিউটর সেন্টার থেকে পার্শ্ববর্তী কবিরহাট উপজেলার পৌর এলাকার আশেপাশের বাজারগুলো থেকে বিকাশের টাকা সরবরাহ এবং সংগ্রহ করেন।

প্রতিদিনের মতো বৃহস্পতিবার তিনি কবিরহাট বাজারের বিভিন্ন দোকান থেকে বিকাশের ১৭ লাখ ২৫ হাজার টাকা সংগ্রহ করেন। পরে বিকেল ৪টার দিকে সেই টাকা নিয়ে কোম্পানীগঞ্জের ডিস্ট্রিবিউটর শাখার উদ্দেশ্যে রওনা দেন। পথে কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মনির উদ্দিন মিয়াজী বাড়ির সামনে পৌঁছলে চারজন যুবক তার মোটরসাইকেলের গতিরোধ করেন। এক পর্যায়ে তাদের মধ্যে দুইজন তাকে মারধর শুরু করেন। আর অপর দুই যুবক তার কাছ থেকে ১৭ লাখ ২৫ হাজার টাকাসহ মোটর সাইকেলটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যান।

ব্র্যাক ব্যাংক বিকাশ ডিস্ট্রিবিউটর এস কমিনেকেশন-২ এর কোম্পানীগঞ্জ শাখার প্রোপাইটর ইমন সাহা বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসেছি। ইয়াছিন কয়েকজন ছিনতাইকারীকে চিনতে পেরেছেন বলেও জানিয়েছেন।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, টাকা ছিনতাইয়ের অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।