ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলক্ষেতে বাড়ির ছাদে মিলল নারীর বস্তাবন্দি মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
খিলক্ষেতে বাড়ির ছাদে মিলল নারীর বস্তাবন্দি মরদেহ

ঢাকা: রাজধানীর খিলক্ষেত বাঁশতলা এলাকায় একটি বাড়ির ছাদ থেকে বস্তাবন্দি অবস্থায় এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারীর নাম পূর্ণিমা আক্তার (২১)

রোববার (১১ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেন খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) রায়হান বাদশা।

তিনি জানান, শনিবার (১০ সেপ্টেম্বর) দিনগত রাতে খিলক্ষেত বাঁশতলা এলাকার একটি বাসার ছয় তলার ছাদ থেকে বস্তাবন্দি ওই নারীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে জানা গেছে, গত এক বছর আগে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওই ভবনের ছয় তলায় ভাড়া নেন তারা। ঘটনার পর থেকে স্বামী পরিচয়দানকারী ওই ব্যক্তিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে ওই নারীর মৃতদেহ দেখে ধারণা করা হচ্ছে পাঁচ থেকে ছয় দিন আগে তাকে হত্যা করা হয়েছে। শনিবার বৃষ্টির কারণে প্রচন্ড দুর্গন্ধ ছড়িয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সিআইডি ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

পরে খিলক্ষেত থানার এএসআই মো. স্বপ্না খাতুন ওই অর্ধগলিত মৃত নারীর সুরতহাল প্রতিবেদন তৈরি করে শনিবার দিনগত রাতে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠান।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।